Indian Prime Time
True News only ....

চিকেন ফ্রাই না দেওয়াতেই ঘটলো ভয়ানক পরিণাম

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ ব্যাঙ্গালুরুঃ সামান্য চিকেন ফ্রাই না পাওয়ায় স্ত্রীর মাথা থেঁতলে অমানবিকতার পরিচয় দিলো স্বামী। এই নৃশংস ঘটনাটি ব্যাঙ্গালুরুতে ঘটেছে।

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, দু’‌বছর আগে শিরিন বানু ও মুবারক পাশা বিবাহবন্ধনে আবদ্ধ হন। শিরিন এবং মুবারকের সন্তানও রয়েছে। মুবারক পেশায় ব্যবসায়ী। অনেকদিন ধরেই শিরিন বাপের বাড়িতে না যাওয়ায় প্রথমে শিরিনের মা-বাবার সন্দেহ হতেই জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান।

পুলিশ অভিযোগের ভিত্তিতে মুবারককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান ১৮ ই অগাস্ট রাতে ঘটনাটি ঘটেছে। পুলিশী জেরায় মুবারক জানিয়েছেন, “১৮ ই অগাস্ট রাতেরবেলা স্ত্রীকে চিকেন ফ্রাই রান্না করে রাখার কথা বললেও বাড়ি ফিরে দেখেন চিকেন ফ্রাই রান্না করে রাখেনি।

- Sponsored -

- Sponsored -

রান্না কেন করে রাখেনি প্রশ্ন করতেই স্ত্রী রেগে গিয়ে উত্তর দিলে সহ্য করতে না পেরে রাগেরবশত কাঠের গুড়ি দিয়ে মাথা থেঁতলে দেয়। সেই সময় সন্তানেরা ঘরে ঘুমোচ্ছিল। তাই শিরিনের মৃতদেহ বস্তায় বেঁধে বাইকে নিয়ে গিয়ে চিক্কাবানাভরা লেকে ফেলে দিয়ে আসেন”।

শিরিকের পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, “এর আগেও তাদের মধ্যে ঝামেলা হত। কিন্তু তারাই হস্তক্ষেপ করে বিষয়টির সমাধান করতেন”। কিন্তু এই খুনের পিছনে শুধুই চিকেন ফ্রাই না করে দেওয়া নাকি অন্য কোনো কারণ লুকিয়ে রয়েছে পুলিশ তার তদন্ত শুরু করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored