Indian Prime Time
True News only ....

নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুল থেকে উল্টে পড়লো লরি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ সপ্তাহের শুরুতেই আজ ভোরবেলা প্রায় ৫ টা ১৫ মিনিট নাগাদ সম্প্রীতি উড়ালপুল থেকে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে নীচে পড়ে গিয়ে আহত হয়েছেন চালক। তবে লরিটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা গেছে, দুর্ঘটনাগ্রস্ত লরিটি আছিপুরের ফুড কর্পোরেশনের গোডাউনে রেশন থেকে দেওয়া দ্রব্যাদি নামিয়ে তারাতলার দিকে যাওয়ার পথে মহেশতলা পৌরসভার ডাকঘর মোড়ের কাছে সম্প্রীতি উড়ালপুলে ফুড কর্পোরেশনের একটি লরি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুল থেকে নীচে পড়ে যায়। অবশ্য এলাকা জনহীন থাকায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।

মহেশতলা থানার পুলিশ এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায়। আপাতত পুলিশ আপাতত বিবিটি রোডের একটি লেন অস্থায়ীরূপে বন্ধ করে রেখেছে। রাস্তা পরিষ্কারের উদ্দেশ্যে ঘটনাস্থলে একটি ব্রেকডাউন ভ্যানকে ডাকা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, সম্ভবত গাড়ির কোনো যান্ত্রিক ত্রুটির ফলেই এই দুর্ঘটনাটি ঘটেছে বলে।

- Sponsored -

- Sponsored -

সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে এই দুর্ঘটনার জেরে ব্যাপক যানজটের বিভ্রাট সৃষ্টি হওয়ায় নিত্যযাত্রীরা অসুবিধার সম্মুখীন হয়েছেন।

প্রসঙ্গত এর আগে গত ১৭ ই জুলাই ভোর ৪ টে নাগাদ একটি লরি কলকাতা থেকে সাঁতরাগাছির দিকে যাচ্ছিল। ব্রিজে ওঠার সময় প্রথমে বাঁদিকের রেলিংয়ে ধাক্কা লাগার পর আবার ডানদিকে ধাক্কা লেগে শেষে একেবারে প্রায় ৩০ ফুট নীচে সাঁতরাগাছি ঝিলে পড়ে যায়।

স্থানীয়রা লরিটি পড়ার শব্দ পেয়ে ছুটে যান। এরপর তড়িঘড়ি জগাছা থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছান। তারপর দমকল বাহিনীকে খবর দেওয়া হলে কিছুক্ষণের মধ্যেই দমকলও ঘটনাস্থলে এসে দীর্ঘক্ষণের চেষ্টায় হাইড্রোলিক ক্রেনের সাহায্যে লরিটিকে ঝিল থেকে উদ্ধার করে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored