Indian Prime Time
True News only ....

রাতভোর দুই দুষ্কৃতী দলের সংঘর্ষে উত্তপ্ত গোটা এলাকা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ পুরোনো শত্রুতাকে ঘিরে দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ চরমে ওঠায় কলকাতার কড়েয়া থানা এলাকায় এক আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়। এই ঘটনায় দুষ্কৃতীদলের একজন সদস্য গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, চিনার গব্বর ও মহম্মদ জাভেদ একাধিক অসামাজিক কাজের সাথে যুক্ত। পুরনো শত্রুতার জেরে গতকাল রাতেরবেলা হঠাৎ দু’পক্ষের সদস্যদের মধ্যে বিবাদ শুরু হলে মুহূর্তেই তা সংঘর্ষের আকার ধারণ নেয়।

অভিযোগ ওঠে যে, এক পক্ষ অন্য পক্ষের সদস্যের উপর ধারালো অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়লে বুক, হাত-পা সহ শরীরের একাধিক জায়গায় আঘাত লাগে। এরপর গুরুতর রক্তাক্ত অবস্থায় ওই যুবককে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

- Sponsored -

- Sponsored -

কড়েয়া থানার পুলিশ দুই দুষ্কৃতী দলের সংঘর্ষের খবর পাওয়ামাত্রই বিশাল পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায়। পরিস্থিতি বেগতিক হওয়ায় লালবাজার থানার বিশাল পুলিশবাহিনীও এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে উপস্থিত হয়।

কোনোক্রমে ভোররাতের দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও এখনো অবধি এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored