Indian Prime Time
True News only ....

আচমকা চাকা ফেটে নয়ানজুলিতে পড়ে প্রাণ হারালো ১ জন

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ হাওড়ার জগত্‍বল্লভপুরে আচমকা যাত্রীবাহী একটি মিনিবাসের সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায়। বর্ষাকালে নয়ানজুলি সম্পূর্ণ ভরতি থাকায় বাসটি পুরো ডুবে যায়। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের। মৃত ব্যক্তি হলেন ৪০ বছর বয়সী সন্তোষপুরের বাসিন্দা আহমেদ মিদ্যা। আর আহত হয়েছেন বেশ কিছু যাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৭ টা নাগাদ হাওড়ার জগত্‍বল্লভপুরের ঘোড়াদহ থেকে হাওড়াগামী একটি মিনিবাস যাত্রীদের নিয়ে রওনা দিয়েছিল। বাসে প্রায় ৪০ জন যাত্রী ছিলেন। কিন্তু আচমকাই সন্তোষপুর পোলের কাছে আসতেই বাসের সামনের দিকের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সোজা নয়ানজুলিতে গিয়ে পড়ে।

ভরা বর্ষায় নয়ানজুলি জলে টইটম্বুর থাকায় বাসটি সম্পূর্ণ ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা তা দেখে ছুটে গিয়ে উদ্ধারকার্য শুরু করেন। বাসের জানলার কাচ ভেঙে যাত্রীদের নিরাপদে বের করে আনা হয়। এছাড়া আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

- Sponsored -

- Sponsored -

তবে দুর্ঘটনার পর ডুবুরি না আসায় এলাকাবাসীরা ক্ষুব্ধ হয়ে প্রায় ২ ঘণ্টা রাস্তা অবরোধ করেন। জগত্‍বল্লভপুরে থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এরপর ক্রেনের সাহায্যে বাসটিকে জল থেকে তোলা হয়।

এলাকাবাসীদের দাবী, “শীঘ্র নয়ানজুলিতে ডুবুরি নামিয়ে উদ্ধারকাজ চালানো হোক”। পাশাপাশি পুলিশের তরফ থেকে নয়ানজুলিতে আর কেউ রয়েছেন কিনা তা খুঁজতে তল্লাশি শুরু করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে সমগ্র এলাকা জুড়ে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored