Indian Prime Time
True News only ....

সবার অলক্ষ্যে সদ্যোজাতকে মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করল ১ দম্পতি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ জলপাইগুড়ির ধূপগুড়ি এলাকায় এক দম্পতির অস্বাভাবিক কাণ্ডে হতবাক গোটা ধূপগুড়িবাসী। জানা গেছে, এক দম্পতি সদ্যোজাতর দেহ নিয়ে এদিক ওদিক ঘুরে বেড়ানোর পর সকলের নজর এড়িয়ে তাকে মাটিতে পুঁতে ফেলার চেষ্টা করে। এই ঘটনাকে কেন্দ্র করে সমগ্র এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুরবেলা জলঢাকা সেতু সংলঘ্ন বাজার এলাকায় এক অচেনা দম্পতিকে এক সদ্যোজাতের দেহ কাঁথায় পেঁচিয়ে নিয়ে গ্রামের এদিক ওদিক ঘুরে বেড়াতে দেখা যায়। আর এই ঘটনাটিকে কেন্দ্র করেই রহস্য দানা বাঁধে। ফলে এলাকাবাসীর মনে সন্দেহ তৈরী হতে থাকে। সকলের চোখের আড়ালে যেই সদ্যজাতকে জলঢাকা নদীর চরে মাটি খুঁড়ে পুঁতে ফেলার চেষ্টা করা হয় ঠিক তখনই এই দৃশ্য দেখতে পেয়ে এলাকাবাসীরা ক্ষোভে ফেটে পড়েন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এরপরই এলাকাবাসীরা ওই দম্পতিকে ঘিরে ধরে জিজ্ঞাসাবাদ শুরু করেন। দম্পতি নিজেদের পরিচয় জানাতে অস্বীকার করে। তারপর তড়িঘড়ি মৃত সদ্যোজাতকে সঙ্গে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে জানা গিয়েছে যে ওই দম্পতি ধূপগুড়ির নতুন শালবাড়ি এলাকার বাসিন্দা।

দম্পতির এ হেন অবাক করা আচরণে স্বাভাবিকভাবেই নানা প্রশ্ন উঠে আসছে। ওই সদ্যোজাত কি তাদেরই সন্তান? বা ওই সদ্যোজাত ওই দম্পতির সন্তান না হয়ে থাকলে কার সন্তান ও কিভাবে পেল? অথবা কিভাবেই বা মৃত্যু হলো? এই মৃত্যু খুন নাকি স্বাভাবিক মৃত্যু? তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। আর তাই এলাকাবাসীরা এই ঘটনায় প্রশাসনিক হস্তক্ষেপের দাবী জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored