Indian Prime Time
True News only ....

প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে মেয়েকে খুন করলো মা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ আশ্চর্য হলেও এটাই সত্যি। এবার সাড়ে ৬ বছরের শিশু কন্যাকে খুনের ঘটনায় নাম খোদ মায়ের নামেই অভিযোগ উঠলো। এছাড়া এই খুনের সাথে মায়ের প্রেমিকও জড়িত আছে। পূর্ব মেদিনীপুরের ময়না থানার গড়সাফাত্‍ এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, ২০২০ সালের ৩০ শে জানুয়ারী মাসে ঘটনাটি ঘটেছে। এলাকার বাসিন্দা জাহানারা বিবি ময়না থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে জানান, “তিনি বাড়ি ফিরে দেখেন তার মেয়ে ঘরে নেই”। তাই পুলিশ নিখোঁজ ডায়েরীও নেয়। পুলিশ তল্লাশী করেও নাবালিকার সন্ধান পাওয়া যায়নি।

কিন্তু এর মধ্যে গত ২২ শে এপ্রিল জাহানারার বাড়ির পিছনের একটি পুকুর থেকে একটি কঙ্কাল উদ্ধার করা হলে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। পুলিশ কঙ্কালটিকে উদ্ধার করে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়ে তদন্ত শুরু করে। পুলিশ প্রাথমিক ভাবে অনুমান করেছিল, এটি জাহানারার কন্যারই কঙ্কাল। পুলিশ তদন্তচলাকালীন জানতে পারে, জাহানারার সাথে এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে খবর, ওই যুবক নদীয়ার নবদ্বীপ থানার মহেশগঞ্জ এলাকার বাসিন্দা শেখ সাহেব। জাহানারার শেখ সাহেবের সাথে প্রথম মিসড কলে পরিচয় হয়। এর পর থেকে জাহানারার বাড়িতে শেখ সাহেব একাধিক বার আসতেন। চলতি বছরের ১৩ ই জুলাই পুলিশ কিছু সূত্রের ভিত্তিতে জাহানারাকে আটক করে জেরা করলে জেরায় নিজের কৃতকর্মের কথা স্বীকার করেন।

তারপরই পুলিশ জাহানারাকে গ্রেপ্তার করে। কিন্তু শেখ সাহেব পালিয়ে কেরলে চলে যান। তবে পুলিশও তক্কে তক্কে ছিল। ইদ উপলক্ষে সে বাড়ি ফেরার পর নবদ্বীপ পুলিশের সহযোগীতায় শেখ সাহেবকে গ্রেপ্তার করে ময়নায় নিয়ে যাওয়া হয়। গতকাল শেখ সাহেবকে তমলুক আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored