Indian Prime Time
True News only ....

ভয়ানক বিস্ফোরণে নিহত ৩৫ জন ও আহত ৬৬ জন

- sponsored -

- sponsored -

ব্যুরো নিউজঃ ইরাকঃ গতকাল ইরাকের রাজধানী বাগদাদের অদূরে সদর শহরের এক জনবহুল বাজারে ভয়াবহ বিস্ফোরণে প্রাণ হারাল ৩৫ জন। আহত হয়েছেন ৬৬ জন। এছাড়া বিস্ফোরণের জেরে বাজারের অধিকাংশ দোকান ভস্মীভূত হয়ে গেছে। আর বাজার লাগোয়া আবাসনগুলিও ক্ষতিগ্রস্ত হয়েছে। সব মিলিয়ে লক্ষাধিক টাকার সামগ্রীর ক্ষয়-ক্ষতি হয়েছে।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, যখন ইদের কেনাকাটাতে এলাকা জমে উঠেছিল ঠিক সেই সময় আইএস জঙ্গিরা হামলা চালায়। নিহতদের মধ্যে ৮ জন মহিলা ও ৭ জন শিশু আছে। বিস্ফোরণের তদন্ত শুরু হয়েছে সেই তথ্য এলে পুরো ঘটনাটি আরো বিশদে জানা যাবে।

- Sponsored -

- Sponsored -

ইরাকের প্রেসিডেন্ট বারহাম সালিহা আইএস জঙ্গিদের এই হামলা চালানোর তীব্র নিন্দা করছেন। আইএস জঙ্গিদের এই হামলার ঘটনায় শোকজ্ঞাপন করে নিহতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। এর পাশাপাশি ইরাকের প্রধানমন্ত্রী মুস্তাফা আল-খাদেমি প্রশাসনের শীর্ষ আধিকারিকদের নিয়ে জরুরি বৈঠকও করেন।

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ২০১৭ সালে ইরাকি সেনার হাতে আইএস জঙ্গি গোষ্ঠীর ভরাডুবির পর সাম্প্রতিক অতীতে ইরাকে আর কোনো ভয়াবহ বিস্ফোরণের নজির নেই। যদিও আইএসদের সম্পূর্ণভাবে নির্মূল করা সম্ভব হয়নি। তাই এখন মাঝেমধ্যে তারাই শহরের ভিড়ে মিশে গিয়ে হামলা চালাচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored