Indian Prime Time
True News only ....

৩ সন্তানকে ইঁদুরের বিষ খাইয়ে হত্যার চেষ্টা করলো বাবা

- Sponsored -

- Sponsored -

- Slide Ad -

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ সম্প্রতি মুম্বইয়ের মনখুর্দ এলাকায় ঘটে গেলো এক হাড় কাঁপানো ঘটনা। স্ত্রীর সাথে বচসার জেরে স্বামী তিন সন্তানকে ইঁদুরের বিষ খাইয়ে খুন করার চেষ্টা করলেন। গতকাল ৬ বছর বয়সী একটি শিশুর মৃত্যু হওয়ার পরই গোটা ঘটনা সম্পর্কে জানা যায়। আর বাকি দু’জন সন্তান অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।

চিকিত্‍সকরা শিশুর মৃত্যুর পরেই পুলিশের কাছে খবর দেন। পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্ত আলি নওশাদ আনসারি তিন ছেলে-মেয়েকে নিয়ে ঘুরতে বেরিয়ে আইসক্রিমের মধ্যে ইঁদুরের বিষ মিশিয়ে দিয়েছিলেন। এছাড়া স্ত্রী নাজিয়া বেগমের অভিযোগের ভিত্তিতেই নওশাদের বিরুদ্ধে খুন ও খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়। যদিও বর্তমানে অভিযুক্ত নওশাদ পলাতক।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পুলিশের জিজ্ঞাসাবাদে নাজিয়া জানিয়েছেন, “স্বামী-স্ত্রীর মধ্যে টাকা-পয়সা নিয়ে বিবাদ লেগেই থাকত। গত ২৫ শে জুনও ঝামেলা হয়। তাই সে বোনের বাড়িতে চলে গিয়েছিলেন। এরপরেই নওশাদ এই মর্মান্তিক ঘটনাটি ঘটায়। তারপরে বাচ্চাদের পেটে ব্যথা শুরু হতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়”।

প্রথমে নাজিয়া চিকিত্‍সকদের কিছু না জানালেও পরে একটি সন্তানের মৃত্যুর পর নওশাদ যে সন্তানদের বিষ খাইয়ে হত্যা করার চেষ্টা করেছে তা চিকিত্‍সকদের জানিয়ে দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored