Indian Prime Time
True News only ....

১ মহিলার জমিতে অবৈধভাবে নির্মিত হয়েছে কালভার্ট সহ রাস্তা

- sponsored -

- sponsored -

বিক্রম দাসঃ আসামঃ আসামের পূর্ব ধলাইর পালংঘাট জিপির রুকনি দ্বিতীয় খন্ডের (পুনিরমুখে) হালিমা বেগম চৌধুরী নামের এক মহিলার জমিতে জোরজবরদস্তি কালভার্ট ও রাস্তা নির্মাণে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

হালিমা বেগম জানান, “রাতের অন্ধকারে পালংঘাট জিপি সভাপতি শশাঙ্ক শীল গ্রামের আরো কয়েক জন লোক নিয়ে কালভার্টটি নির্মাণ করেছেন। চতুর্দশ অর্থ কমিশনের একষট্টি হাজার টাকায় নির্মিত কালভার্টটি তার জমিতে বলে দাবী করেন হালিমা বেগম”।

- Sponsored -

- Sponsored -

হালিমা বেগম বলেন, “গ্রামের মানুষ চলাচলের জন্য তিনি তার জমির উপর একটি রাস্তা নির্মাণ করে দিয়েছেন। কিন্তু জিপি সভাপতি শশাঙ্ক শীল সেদিকে রাস্তা না বানিয়ে তার জমির উপর অবৈধভাবে অন্য একটি রাস্তা নির্মাণ করেছেন। গত ৩০ শে মার্চ তার রাস্তাটি গ্রামের আশিক চৌধুরী সহ আরোও বেশ কয়েক জন বাঁশের গড় মেরে বন্ধ করে দেন। এরপর বাঁশের গড়ে কাটার ডাল বেঁধে দেন। তারা ঘটনাটির প্রতিবাদ জানালে জিপি সভাপতির ইঙ্গিতে আশিক চৌধুরীর দল তাদের উপর হামলা চালায় বলে অভিযোগ তোলা হয়”।

এ ধরনের অন্যায় কর্মকান্ডের প্রতিবাদে আশিক চৌধুরী, মতিবুর রহমান সহ আরো ছয় জনকে অভিযুক্ত করে পালংঘাট পুলিশ ফাঁড়িতে তার পুত্র হাসান চৌধুরী একটি মামলা দায়ের করেন বলে জানিয়েছেন হালিমা বেগম।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored