Indian Prime Time
True News only ....

গাজোলে তৃণমূলের দলীয় ফেস্টুন ও পতাকা খুলে ফেলে দেওয়া হয়

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ গতকাল রাতে মালদার গাজোল ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের পাঁচ পাড়া এলাকায় তৃণমূলের দলীয় ফেস্টুন ও পতাকা খুলে জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে। এর পাশাপাশি গাজলের ফতেপুর এবং চৌরঙ্গী মোড় এলাকায় ফেস্টুন ছেঁড়ার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে।

আজ সকালেই যখন তৃণমূল কর্মীরা দেখেন তাদের ফেস্টুন খুলে জঙ্গলে ফেলা হয়েছে ও বেশ কিছু এলাকায় ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে তখন তাই নিয়ে বিক্ষোভ দেখান। ঘটনার খবর পেয়ে গাজোল থানার পুলিশ এসে পুরো ঘটনার বিষয় নিয়ে তদন্ত নেমেছে। এই ঘটনায় অভিযোগ নিয়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গাজোল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মানিক প্রসাদ জানান, “গতকাল বিকেলে গাজোল হাইস্কুলের ময়দানে বিজেপির প্রার্থীর সমর্থনে সভা ছিল। সেই সভায় শুভেন্দু অধিকারী উপস্থিত ছিলেন। কিন্তু সেই সভায় তেমন লোক হয়নি। এতেই মানুষ বুঝতে পারছে আগামী দিনে তৃণমূল সরকার আবার গড়ে উঠতে চলেছে। আর তাই ভেবে তাদের পায়ের নীচের মাটি সরে যাচ্ছে তাই এখন বিভিন্ন এলাকায় গন্ডগোল সৃষ্টি করছে। কোথাও পতাকা খুলে ফেলছে তো কোথাও ফেস্টুন ছিঁড়ে ফেলছে”।

এই বিষয়ে গাজোল বিজেপির যুব মোর্চার সভাপতি নিহার রঞ্জন মন্ডল জানিয়েছেন, “এটা বিজেপি দলের কোনো নীতি আদর্শের মধ্যে পড়ে না। তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তারা নিজেদের মধ্যে দলীয় পতাকা-ফেস্টুন ছিঁড়ে ফেলেছে। গাজোল বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী চিন্ময়ী দেববর্মণ জিততে চলেছে তাই তারা আর কিছু করতে না পেরে নিজেরাই নিজেদের দলের পতাকা সহ ফেস্টুন ছিঁড়ে আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored