Indian Prime Time
True News only ....

বিজেপির সবটাই মুখোশ বললেন সুজাতা খাঁ

- sponsored -

- sponsored -

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ “মমতা বন্দ্যোপাধ্যায়ের সমস্ত প্রকল্প নকল করে বিজেপি নিজেদের পেট চালাচ্ছে পাশাপাশি বিজেপির আসন্ন বিধানসভা ভোটে কোনো মুখ নেই যা আছে সেটা মুখোশ”। মঙ্গলবার জলপাইগুড়ির রাজগঞ্জের দলীয় কর্মসূচীতে যোগ দিতে এসে বিজেপিকে এই ভাষাতে কটাক্ষ করলেন তৃনমুল নেত্রী সুজাতা খাঁ।

- Sponsored -

- Sponsored -

এদিন জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ বিধানসভা এলাকায় স্থানীয় বিধায়ককে সঙ্গে নিয়ে সুজাতা খাঁ একটি মিছিল করেন। মিছিল শেষে সদ্য তৃণমুলে যোগদেওয়া এই নেত্রী একটি জনসভাও করেন। জনসভার শেষে সুজাতা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান যে, “গত লোকসভা ভোটে উত্তরবঙ্গের মানুষ বিজেপিকে ভোট দিয়ে যে ভুল করেছেন এই বিধানসভা ভোটে আর সেই ভুল করবেন না”।

এবারের ভোটে জলপাইগুড়ি জেলার সাতটি বিধান সভা কেন্দ্রে তৃণমুল জয়ী হবে বলে সুজাতা খাঁ আশাবাদী। এর পাশাপাশি বিজেপিকে কটাক্ষ করে বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের সমস্ত প্রকল্প নকল করে বিজেপি নেতারা তাদের পেট চালাচ্ছেন”। তিনি আরো বলেছেন, “বিজেপির মুখ বলে কিছু নেই যা আছে সবটাই মুখোশ। আমাদের একটাই মুখ মমতা বন্দ্যোপাধ্যায়”।

সুজাতা খাঁর এই মন্তব্যে বিজেপির রাজ্যের সহ সভাপতি দীপেন প্রামানিক পাল্টা জানিয়েছেন যে, “তৃণমুল নেত্রী মিথ্যা কথা বলছেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored