Indian Prime Time
True News only ....

কেশিয়াড়িতে বাজি কারখানায় বিস্ফোরণ

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ আজ সকালে আচমকাই পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি এলাকায় আনাড় গ্রামের বাসিন্দা পুলিন জানার বেআইনী বাজি কারখানায় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের ফলে বাড়ির দেওয়ালের একটি অংশ ভেঙে গুঁড়িয়ে যায়। আর পাশের একটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়। এই ঘটনায় ২ জন গুরুতরভাবে আহত হন।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ৮টা নাগাদ বিকট শব্দে এলাকাবাসীরা চমকে ওঠেন। তারপর জানা যায় পুলিন জানার বাজি কারখানায় বিস্ফোরণটি ঘটে। এরপর কারখানার আগুন থেকে বাড়ির কিছুটা অংশ পুড়েও যায়। তারাই প্রথম আগুন লাগানোর কাজে হাত লাগান। তারপর দমকল কর্মীদের খবর দেওয়া হলে ঘটনাস্থলে দমকলের ইঞ্জিন এসে পৌঁছায়। প্রায় এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

- Sponsored -

- Sponsored -

এছাড়া ওই কারখানায় বোমা তৈরি হচ্ছিল বলে অভিযোগ স্থানীয় এলাকাবাসীদের। তবে এই ঘটনার পর থেকেই বাজি কারখানার মালিক পলাতক। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে কেশিয়াড়ি থানার পুলিশ আধিকারিকরা এসে পৌঁছান। আহতদের উদ্ধার করে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে “এই কারখানায় ভোটের আগে বোমা তৈরি হচ্ছিল”। তবে সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে যে, “এই বিস্ফোরণের সঙ্গে রাজনীতির কোনো যোগাযোগ নেই”।

বাজি কারখানায় বিস্ফোরণের ঘটনাকে নিয়ে পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে রাজনৈতিক তরজাও বেশ চরমে উঠেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored