Indian Prime Time
True News only ....

যাত্রীবাহী বাস খাদে উল্টে প্রাণ হারাল ৮ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হিমাচলপ্রদেশঃ গতকাল হিমাচল প্রদেশের চাম্বা জেলায় চাম্বা থেকে ৬৬ কিলোমিটার দূরে মহকুমা সদর ভাঞ্জারুতে বান্দেদী-তিসা রোডের কলোনী টার্নে একটি বাস ২০০ মিটার গভীর খাদে পড়ে যায়। এই ভয়াবহ দুর্ঘটনায় নিহত হয়েছেন মোট ৮ জন ও আহত হয়েছেন প্রায় ১০ জন।

পুলিশ সূত্রে জানা যায়, প্রাইভেট বাসটিতে ১৮ জন যাত্রী ছিল। তারা বান্দেদী থেকে চাম্বা যাচ্ছিল। এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন মারা যান। আর তিশার সিভিল হাসপাতালে নেওয়ার পথে প্রাণ হারান আরো ২ জন। এদিকে আহতদের দ্রুত চাম্বার মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

জেলা প্রশাসক ডিসি রানা জানান, “স্বাস্থ্য, রাজস্ব, পুলিশ ও দমকল বিভাগের দলগুলি উদ্ধারকাজ চালিয়ে নিহত এবং আহতদের উদ্ধার করেছে। নিখোঁজ ব্যক্তির সন্ধানের চেষ্টা চালানো হচ্ছে”।

- Sponsored -

- Sponsored -

এই দুর্ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা ও আহতদের পরিবারকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে। টিএসএ সাব-বিভাগীয় ম্যাজিস্ট্রেট বাকি ব্যক্তিদের অনুসন্ধানের নির্দেশ দিয়েছেন।

হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুর তিশা দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, “জেলা প্রশাসনকে ক্ষতিগ্রস্তদের সকল প্রকার সাহায্য করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের নিখরচায় সমস্ত চিকিত্‍সা দেওয়া হবে”।

এই ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored