Indian Prime Time
True News only ....

আদালতের মধ্যে দেদার গুলি চালানোয় প্রাণ হারায় ৬ জন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ রাজধানীর রোহিণী আদালত চত্বরে গ্যাংস্টারদের চালানো  ৩৫ থেকে ৪০ রাউন্ড গুলি চালানোর জেরে মৃত্যু হয়েছে ৬ জনের। এদের মধ্যে গ্যাংস্টার জিতেন্দ্র গোগি আছেন। সেখানে কর্মরত এক মহিলা আইনজীবী সহ কয়েকজন আহত হয়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে আদালত চত্বর জুড়ে তুমুল উত্তেজনাময় পরিস্থিতি তৈরী হয়।

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, এদিন দিল্লির রোহিণী আদালতে কোর্টরুম নম্বর ২০৬-এ  বিচারক গগনদীপ সিংহের এজলাসে শুনানি চলাকালীন গ্যাংস্টার জিতেন্দ্রর বিরোধী গোষ্ঠী টিল্লু গ্যাং এর লোকেরাই এলোপাথাড়ি গুলি চালায়। বন্দুকধারীরা আইনজীবীর পোশাকে আসায় সহজে ধরা যায়নি।

সম্প্রতি গুজরাত থেকে গ্যাংস্টার জিতেন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছিল। এদিন জিতেন্দ্র সহ কয়েকজনকে আদালতে তোলা হয়। সেই সময়ই আইনজীবীর ছদ্মবেশে আসা গ্যাংস্টাররা আদালত কক্ষের মধ্যেই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করতে জিতেন্দ্র ও তার তিন সহযোগীর মৃত্যু হয়। পাল্টা পুলিশের গুলিতে দু’জন বন্দুকধারীর মৃত্যু হয়েছে।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত ২০২০ সালে জিতেন্দ্রকে হত্যা, ডাকাতি, চাঁদা তোলার অভিযোগে মহারাষ্ট্র থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া গত জুলাই মাসে দিল্লির দ্বারকায় আদালতের মধ্যে দুষ্কৃতীরা এক ব্যক্তির মামলার শুনানি চলাকালীন একই কায়দায় গুলি চালিয়ে ওই ব্যক্তিকে খুন করে পালিয়ে যায়।

রাজ্য পুলিশের প্রাক্তন আইজি পঙ্কজ দত্ত বলেন, “নিরাপত্তা নিয়ে যে প্রশ্ন উঠছে সে ব্যাপারে কোনো সন্দেহ নেই। কিন্তু এই ঘটনার সাথে সাথেই দিল্লি পুলিশ ব্যবস্থা নিয়েছে। ঘটনাটি অত্যন্ত নিন্দনীয়।তবে রোহিণী কোর্টের মতো গুরুত্বপূর্ণ কোর্টে আইনজীবীর পোশাকে দুষ্কৃতী আসার ঘটনা মারাত্মক। আরো অনেক বেশী ক্ষতি হয়ে যেতে পারতো”। দিল্লিতে এই ধরণের একটি ভয়ানক ঘটনায় রাজধানী জুড়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored