Indian Prime Time
True News only ....

অজানা জ্বরের প্রকোপে প্রাণ হারালো শিশু সহ ৬ জন

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ গত এক সপ্তাহের মধ্যে উত্তরপ্রদেশের মথুরার কোন গ্রামে অজানা জ্বরে মৃত্যু হয়েছে ৬ জনের। আর অজানা জ্বরে আক্রান্ত হয়ে প্রায় ৮০ জন আগ্রা, মথুরা ও রাজস্থানের ভরতপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি আছে।

গতকাল ৬ বছর বয়সী হানি এবং ৯ বছর বয়সী সেবক ধুম জ্বর থাকাকালীন হাসপাতালে ভর্তি হয়ে চিকিত্‍সাধীন অবস্থাতেই মৃত্যু হয়েছে। ১ বছর বয়সী রেখা, ২ বছর বয়সী রোমিয়া, ৯ বছর বয়সী অবিনাশ ও ১৯ বছর বয়সী রুচির একই উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তির পর মৃত্যু হয়েছে।

মুখ্য স্বাস্থ্য অধিকর্তা ডাক্তার রচনা গুপ্ত বলেছেন, “ইতিমধ্যেই চিকিত্‍সকদের একটি প্রতিনিধি দল ওই গ্রামে গিয়ে জ্বরে আক্রান্ত এবং আক্রান্তদের পরিজনদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে এনেছে। যে নমুনার টেঙ্গি, করোনা ও ম্যালেরিয়া টেস্ট হবে”।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

যদিও আধিকারিকরা জানিয়েছেন, “এখনো মৃত্যুর কারণ কিছু জানা যায়নি। তবে ডেঙ্গির সম্ভাবনা রয়েছে। কারণ জ্বরের পাশাপাশি আক্রান্তদের রক্তে প্লেটলেটের পরিমাণ কমে গিয়েছিল। এরইমধ্যে গোটা গ্রামেই জীবাণুনাশক স্প্রে করা হয়েছে”।

এর পাশাপাশি এলাকার বাসিন্দাদের মধ্যে কেউ সামান্য অসুস্থ হলেও তড়িঘড়ি হাসপাতালে রিপোর্ট করতে বলা হয়েছে। এই অজানা জ্বরকে কেন্দ্র করে এলাকা জুড়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored