Indian Prime Time
True News only ....

অধ্যাপকের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ তুলে প্রধানমন্ত্রীকে চিঠি দিল ৫০০ ছাত্রী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বেঙ্গালুরুঃ হরিয়ানার চৌধুরী দেবীলাল বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের বিরুদ্ধে উঠে এলো এক মারাত্মক অভিযোগ। যা শুনে ক্ষোভে ফেটে পড়ছেন অভিভাবকগণ। আর এই বিশ্ববিদ্যালয়ের পাঁচশো জন ছাত্রী এই অভিযোগ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিয়েছে।

পড়ুয়ারা অভিযোগ করে যে, ‘‘ওই অধ্যাপক স্বচ্ছ ভাবমূর্তির পরিচয় নিয়ে থাকলেও নিজের ঘরে ডেকে গোপন জায়গায় হাত দেন। বাধা দিতে গেলে দেওয়া হয় পরিণতি খারাপ হওয়ার হুমকি দেন।’’ পড়ুয়ারা এও জানায় যে, ‘‘অভিযুক্ত ব্যক্তির রাজনৈতিক প্রভাব অপরিসীম। আর উপাচার্য অজমেঢ় সিংহ মালিক পাশে দাঁড়ানোর বদলে বিশ্ববিদ্যালয় থেকে তাড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন।’’

- Sponsored -

- Sponsored -

ছাত্রীরা নরেন্দ্র মোদী ছাড়াও অজমেঢ় সিংহ মালিক, মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টর, রাজ্যপাল বন্দারু দত্তাত্রেয় ও রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল ভিজকেও এই বিষয়ে চিঠি দিয়েছে। চিঠিতে হাই কোর্টের অবসরপ্রাপ্ত কোনো বিচারপতিকে দিয়ে গোটা ঘটনার তদন্তের আর্জি জানানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পড়ুয়াদের চিঠি পাওয়ার বিষয়টি স্বীকার করে নিয়ে বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে।

অভিযোগের প্রেক্ষিতে হরিয়ানার পুলিশ তদন্তে নেমেছে। আর আইপিএস আধিকারিক দীপ্তি গর্গের নেতৃত্বে বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করেছে।’’ ইতিমধ্যে তদন্তে নেমে বেশ কয়েক জন পড়ুয়ার বয়ান নথিভুক্ত করা হয়েছে। পাশাপাশি অভিযুক্ত অধ্যাপককেও বেশ কয়েক বার জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored