Indian Prime Time
True News only ....

ফের জঙ্গি হামলায় প্রাণ হারালেন ৫ জন সেনা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কাশ্মীরঃ কাশ্মীরের পুঞ্চ জেলার রাজৌরি সেক্টরে জঙ্গিরা সেনার গাড়িতে গ্রেনেড হামলা চালানোয় মৃত্যু হয় রাষ্ট্রীয় রাইফেলের ৫ জন সেনা জওয়ানের। সেনার ওই গাড়িতে করেই পুঞ্চের সাংইয়তে গ্রামে ইফতারের ফল যাচ্ছিল। পাঁচ জন জওয়ানের মৃত্যুতে গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। এর জেরে ইদে সকলে একত্রে নমাজ পড়লেও কেউ উৎসবে সামিল হচ্ছেন না।

সেনা সূত্রের খবর, সেনার গাড়িটি বালাকোটে রাষ্ট্রীয় রাইফেলের বাসুমি সদর কার্যালয় থেকে রসদ বোঝাই করে সাংইয়তে গ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছিল। মাঝে কিছু সময় গাড়িটি ভীমবেড় গলি এলাকায় দাঁড়িয়ে আরো কিছু মালপত্র গাড়িতে তোলে। আর ওই সময় ব্যাপক বৃষ্টি হওয়ায় চারিদিক ঝাপসা হয়ে যায়। তখন জঙ্গিরা সেই সুযোগে সেনার গাড়ি লক্ষ্য করে গুলি ও গ্রেনেড ছোঁড়ে।

- Sponsored -

- Sponsored -

এরপর গুরুতর আহত এক জওয়ানকে হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, পাক জঙ্গিগোষ্ঠী জইশ-ই-মহম্মদ এই হামলা চালিয়েছে। জাতীয় নিরাপত্তা সংস্থাকে (এনআইএ) এই ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তবে প্রথমে সেনা আধিকারিকরা বিষয়টিকে জঙ্গি হামলা বলে চিহ্নিত করেননি।

পরে উত্তরাঞ্চলীয় কমান্ডের তরফ থেকে জানানো হয় যে, নিহত জওয়ানরা হলেন সিপাহী সেবক সিংহ, সিপাহী হরকিসান সিংহ, হাবিলদার মনদীপ সিংহ, ল্যান্সনায়েক কুলবন্ত সিংহ এবং ল্যান্সনায়েক দেবাশিস বসওয়াল। গ্রামের প্রধান জানান, “অনভিপ্রেত ঘটনায় পাঁচ জন সেনা জওয়ান চলে গেল। সেখানে আর কিসের ইফতার করব?” 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored