Indian Prime Time
True News only ....

মোদীর বিরুদ্ধে আপত্তিকর হোর্ডিংয়ের জেরে গ্রেফতার ৫ ধৃত

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ বেকারত্ব, মূল্যবৃদ্ধি ও কৃষক অসন্তোষের ঘটনা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করে হোর্ডিং ঝোলানোর অপরাধে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের কর্নেলগঞ্জ থানায় পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে গিয়েছে, গত ১০ ই জুলাই শহরের দু’টি গুরুত্বপূর্ণ মোড়ে অভিযুক্তরা নরেন্দ্র মোদীর আপত্তিকর হোর্ডিং ঝুলিয়েছিলেন। এই ঘটনার নেপথ্যে তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের ঘনিষ্ঠ এক ধর্মগুরু রয়েছে বলে জানা যাচ্ছে।

তাই প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩-বি ধারা (জাতীয় সংহতি নষ্ট করার চেষ্টা) এবং ৫০৫(২) ধারায় (মিথ্যা প্রচারের মাধ্যমে শ্রেণি বা গোষ্ঠীগত বিদ্বেষ তৈরীর চেষ্টা) মামলা রুজু করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

সম্প্রতি দক্ষিণ ভারতের ওই রাজ্যে শাসকদল তেলঙ্গানা রাষ্ট্র সমিতির (টিআরএস) সাথে বিজেপির সঙ্ঘাতের পারদ চড়ছে। রাষ্ট্রপতি নির্বাচনে চন্দ্রশেখরের দল টিআরএস বিরোধী জোটের প্রার্থী যশবন্ত সিন্হাকে সমর্থন করছে।

প্রসঙ্গত, গত বছর করোনা পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্রের ব্যর্থতা ও সরকারের জাতীয় টিকা-নীতির সমালোচনা করে পোস্টার দেওয়ার জন্য অভিযুক্তদের বিরুদ্ধে নরেন্দ্র মোদীকে নিয়ে বিদ্বেষ ছড়ানোর অভিযোগে দিল্লি পুলিশ একটি সামাজির সংগঠনের কয়েক জন সদস্যকে গ্রেফতার করেছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored