Indian Prime Time
True News only ....

৪৫ টি পিস্তল সহ বিমানবন্দর থেকে গ্রেফতার ১ দম্পতি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ আজ দিল্লি ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এক দম্পতির ব্যাগ পরীক্ষা করতে গিয়ে বিমানবন্দরের শুল্ক দপ্তরের আধিকারিকরা রীতিমতো হতভম্ভ হয়ে গেলেন। দম্পতির ব্যাগের মধ্যে থেকে মোট ৪৫ টি পিস্তল উদ্ধার হয়েছে। এরপরই ওই দম্পতি পুলিশের হাতে গ্রেফতার হন।   

বিমানবন্দর সূত্রে জানা যায়, ধৃত দম্পতি জগজিৎ সিংহ ও জসবিন্দর কউর ভিয়েতনাম থেকে প্যারিস হয়ে দিল্লিতে ফিরছিলেন। বিমানবন্দরে নামতেই শুল্ক দপ্তরের আধিকারিকদের হাতে ধরা পড়েন। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এগুলি বিদেশি পিস্তল। ৪৫ টি পিস্তলের আনুমানিক দাম সাড়ে ২২ লক্ষ টাকা।  

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এই পিস্তলগুলি জগজিৎ এর ভাই মনজিৎ সিংহের। কিন্তু মনজিৎ সিংহ কোথায় থাকেন, কেনই বা এই পিস্তলগুলি দিয়েছেন তার কোনো উত্তর পাওয়া যায়নি। এছাড়া পুলিশী জেরায় জানা গিয়েছে যে, এর আগেও ওই দম্পতি ২৫ টি পিস্তল তুরস্ক থেকে নিয়ে এসেছিলেন। 

এর পাশাপাশি পুলিশ জানার চেষ্টা করছেন যে, জগজিৎ এবং জসবিন্দ অস্ত্রের ব্যবসা করছেন কিনা না কি কোনো পাচারকাজের সাথে যুক্ত? এর সাথে সাথে এই পিস্তলগুলি কোথায় নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন সেই সব খতিয়ে দেখা হচ্ছে। একইসাথে ন্যাশনাল সিকিউরিটি গার্ডও (এনএসজি) এই ঘটনার তদন্ত করছে।   

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored