Indian Prime Time
True News only ....

ভাঙড়ে বিস্ফোরণের জেরে আহত আইএসএফ পঞ্চায়েত সদস্য সহ ৫ জন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ ভোটগণনার আগের রাতে বিস্ফোরণ ভাঙড়ে। ভাঙড়-২ নম্বর ব্লকের উত্তর কাশীপুর থানার অন্তর্গত চালতাবেড়িয়া অঞ্চলের পানাপুকুর এলাকার ঘটনা। বিস্ফোরণে গুরুতর আহত আইএসএফের পঞ্চায়েত সদস্য-সহ পাঁচ জন। আইএসএফের আহত পঞ্চায়েত সদস্যের নাম আজহার উদ্দিন বলে স্থানীয় সূত্রে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে জিরানগাছা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়। তবে পরে তাঁদের অবস্থার অবনতি হওয়ায় পাঁচ জনকেই কলকাতার এসএসকেএম হাসপাতালে রেফার করা হয়েছে। সূত্রের খবর, পানাপুকুর এলাকায় বোমা বাঁধার সময়ে বিস্ফোরণের ঘটনাটি ঘটে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। বোমা তৈরির সামগ্রী থেকেই বিস্ফোরণ হয়। এর পরেই ঘটনাস্থলে পৌঁছন স্থানীয়েরা।আহতদের উদ্ধার করা হয়।

- Sponsored -

- Sponsored -

ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি বোমা এবং বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার হয়েছে বলে খবর। বিস্ফোরণের আসল কারণ কী, তা খতিয়ে দেখতে ঘটনাস্থলে পৌঁছেছেন কলকাতা পুলিশের ভাঙড় ডিভিশনের ডিসি সৈকত ঘোষ ও উত্তর কাশীপুর থানার পুলিশ। এই ঘটনায় যাঁরা আহত হয়েছেন, তাঁদের মধ্যে দু’ভাইও ছিলেন। তাঁদের বাবা হাসিম মোল্লা বলেন, ‘‘রাত ১টা নাগাদ শুনলাম নিমকুড়িয়ায় বোমা ফেটে পাঁচ জন আহত হয়েছে। তার পর পুলিশে খবর দেওয়া হয়। আমার ছেলেরা কোনও দলের সঙ্গে যুক্ত ছিল না। ওরা বলছে বোমা মারা হয়েছে ওদের। তবে সত্যি কী হয়েছে, জানি না।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored