Indian Prime Time
True News only ....

দুষ্কৃতীদের হাতে কুপিয়ে খুন হলো একই পরিবারের ৫ জন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ উত্তরপ্রদেশের প্রয়াগরাজের থরবই থানার অন্তর্গত খেবরাজপুরে এক শিশু সহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে খুন করলো দুষ্কৃতীরা। মৃতরা হলো ৫৫ বছর বয়সী রামকুমার যাদব, ৫২ বছর বয়সী স্ত্রী কুসুম দেবী, ২৫ বছর বয়সী মেয়ে মনীষা, ২৭ বছর বয়সী পুত্রবধূ সবিতা ও ৩ বছর বয়সী নাতনী মিনাক্ষী। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ সকালবেলা রামকুমারবাবুর বাড়ি থেকে প্রচণ্ড ধোঁয়া বের হতে দেখে ঘরে আগুন লেগেছে এই আশঙ্কা করে বেশ কয়েক জন মিলে বাড়িতে ঢুকতেই রীতিমতো চমকে যান। দেখা যায়, রামকুমারবাবু, কুসুমদেবী, মনীষা এবং সবিতার রক্তাক্ত দেহ চারদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

আর একটি ঘর থেকে দাউ দাউ করে আগুন জ্বলছিল। এরপর বাড়ির এক কোণ থেকে ছোট্ট মিনাক্ষীর দেহ উদ্ধার করা হয়। পুলিশ খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী গিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন। এছাড়া হত্যাকারীদের খুঁজে বার করতে একটি বিশেষ দল গঠন করেছেন।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পাঁচ জনকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংস ভাবে খুন করা হয়েছে। কিন্তু এই খুন কারা কি উদ্দেশ্যে করেছে তা নিয়ে ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে।  

প্রসঙ্গত, ১৬ ই এপ্রিল এই প্রয়াগরাজের নবাবগঞ্জের খাগলপুর গ্রামে এক জন মহিলা ও তার ৩ বছর বয়সী মেয়েকে গলা টিপে খুন করার অভিযোগ ওঠে। আর ঝুলন্ত অবস্থায় স্বামীর দেহ উদ্ধার করা হয়। যদিও ওই ঘটনায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored