Indian Prime Time
True News only ....

৪০টি অ্যাম্বুলেন্স উপহার হিসেবে দেওয়া হচ্ছে এই দেশকে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ বাংলাদেশঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপহারের ৪০টি অ্যাম্বুলেন্স এখন পেট্রাপোলে এসে পৌঁছেছে। আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার এসব অ্যাম্বুলেন্স ঢাকায় আসবে।

ভারতীয় হাইকমিশন জানায়, “উপহারের ৪০টি অ্যাম্বুলেন্স এখন পেট্রোপোলে এসেছে। অ্যাম্বুলেন্সগুলি বেনাপোল স্থল শুল্ক চেকপোস্টে ছাড়পত্র পাওয়ার পর আগামীকাল ঢাকার উদ্দেশ্যে রওনা হবে। অ্যাম্বুলেন্সগুলো করোনা মহামারী মোকাবিলায় বাংলাদেশ সরকারের ব্যাপক প্রচেষ্টাকে সমর্থন করার উদ্দেশ্যে দেওয়া হয়েছে। এই উপহার বাংলাদেশের ভ্রাতৃত্বপূর্ণ জনগণের সহায়তার জন্য ভারতের দীর্ঘমেয়াদি অঙ্গীকারের প্রতিফলন”।

- Sponsored -

- Sponsored -

চলতি বছর ২৬ শে মার্চ থেকে ২৭ শে মার্চ নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরকালে স্বাস্থ্যসেবা উন্নয়নের জন্য বিশেষ করে বাংলাদেশে করোনা মোকাবিলার যৌথ প্রচেষ্টায় বাংলাদেশ সরকারকে ১০৯ টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স উপহার দেওয়ার ঘোষণা করেছিলেন। সেই প্রতিশ্রুতি পূরণে দ্বিতীয় ধাপে ৪০টি অ্যাম্বুলেন্স পাঠানো হচ্ছে।

এর আগে প্রথম দফায় গত ১৭ ই আগস্ট ৩১টি অ্যাম্বুলেন্স বাংলাদেশ সরকারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর বাকি ৩৮ টি অ্যাম্বুলেন্স সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ঢাকায় পৌঁছাবে বলে আশা করা যাচ্ছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored