Indian Prime Time
True News only ....

জলের সাথে মদ্যপান করতে গিয়েই প্রাণ হারাল ৪ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ গতকাল রাতের দিকে দক্ষিণ চব্বিশ পরগণার বারুইপুর থানার অন্তর্গত কৃষ্ণমোহন রেল স্টেশনের কাছে রানা এলাকায় মদ খেয়ে মৃত্যু হল ৪ জনের। আর ২ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় সূত্রের জানা গেছে, গত রবিবার থেকে ওই এলাকার বাসিন্দা রথীন গায়েনের বাড়িতে মনসা ঠাকুরের গানের অনুষ্ঠান চলছিল। গতকাল সেই অনুষ্ঠানের শেষ দিন ছিল। এই উপলক্ষে ওই বাড়িতে বেশ কয়েকজন অতিথি আসায় ছ’ থেকে সাত জন মিলে রথীন গায়েনের একটি মুরগীর পোল্ট্রি ফার্মে বসে মদ‍্যপান করছিলেন।

মদের সঙ্গে জল মেশানোর প্রয়োজন পড়ায় মদের ঘোরে কোনো একজন জল আনতে গিয়ে একটি বোতল নিয়ে আসেন। আর সেই বোতল থেকে জল মদে মেশানোর পর সকলে পান করতেই সাথে সাথে গলা-বুক জ্বালা শুরু হয়ে যায়। ধীরে ধীরে সবাই চিৎকার করতে করতে ওই জায়গাতেই শুয়ে পড়েন। 
চিৎকার শুনে আশেপাশের মানুষজন ছুটে এসে সকলকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তিন জনকে মৃত বলে ঘোষণা করেন। পরে বাকিদের শারীরিক অবস্থার অবনতির জন্য কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরো এক জন যুবকের মৃত্যু হয়েছে।

মনে করা হচ্ছে ওই বোতলে আসলে জলের পরিবর্তে ফর্মালিন নামক এক ধরণের কীটনাশক ওষুধ ছিল। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে চাঞ্চল্য শুরু হয়।  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored