Indian Prime Time
True News only ....

ভিন রাজ্য থেকে জালনোট কিনতে এসে পুলিশের জালে ধৃত ৩

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ রাজ্য জুড়ে জালনোটের রমরমা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। আর এবার মালদা থেকে গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ ৫ লক্ষ টাকার জাল নোট সহ মোট তিনজনকে গ্রেপ্তার করলো।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, করোনা পরিস্থিতিতেও জালনোট কিনতে মহম্মদ ওয়াসিম খান ও মুক্তার আহমেদ আনসারী নামে দু’জন ব্যক্তি মুম্বই থেকে মালদায় এসেছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুক্তারের বাড়ি মুম্বইয়ের চনাবাত্তি এলাকায়। ওয়াসিমের বাড়ি মহারাষ্ট্রের রায়গড়ের কামথ এলাকায়।

এদিন মহম্মদ ওয়াসিম এবং মুক্তার আহমেদকে মোথাবাড়ি থানার বাবেরবোনা এলাকায় ঘুরতে দেখেই এলাকার বাসিন্দাদের সন্দেহ হওয়ায় পুলিশ আধিকারিকদের খবর দেওয়া হয়। পুলিশ এসে তল্লাশী করতেই  তাদের কাছ থেকে ৫ লক্ষ টাকার জালনোট উদ্ধার করা হয়।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোথাবাড়ি থানা এলাকার বাসিন্দা মহম্মদ আসাদুল শেখ আড়াই লক্ষ টাকায় ওই জালনোট বিক্রি করার অপরাধে মহম্মদ আসাদুলকে গ্রেপ্তার করা হয়েছে। প্রত্যেকটি ৫০০ টাকা মূল্যের জাল নোট ছিল। যা পাচারের আগেই উদ্ধার করা হয়েছে।

কিন্তু মহম্মদ আসাদুল নোটগুলি কোথায় পেল না কি নিজেই জালনোট তৈরী করে তা এখনো পর্যন্ত স্পষ্টভাবে জানা যায়নি। আপাতত জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের পুলিশী হেফাজতের আবেদন জানানো হয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored