Indian Prime Time
True News only ....

আচমকা আসা হড়পা বানে প্রাণ হারিয়েছে ৩ জন ও নিখোঁজ বহু

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ অন্ধ্রপ্রদেশঃ আজ অন্ধ্রপ্রদেশের কারাপ্পা জেলায় পেনে নদীর উপনদী ছেয়েরুতে আচমকা বাঁধ উপচে জল বইতে শুরু করে। আর সেই প্রবল জলের তোড়ে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছেন প্রায় ৩০ জন। আর ইতিমধ্যে নিহত হয়েছেন ৩ জন। 

  

সূত্রের ভিত্তিতে জানা যায়, কার্তিক পূর্ণিমা উপলক্ষে বহু পুণ্যার্থী ছেয়েরু উপনদীর তীরে নন্দালুরুর শিব মন্দিরে ভিড় করেছিলেন। আন্নামায়া সেচ প্রকল্পের জন্য ছেয়েরুতে বাঁধ নির্মাণ করা হয়েছিল। কিন্তু সেই বাঁধের নির্মাণগত কিছু ত্রুটি ও বেশ কিছু অনিয়মে আচমকা হড়পা বান আসে। 

- Sponsored -

- Sponsored -

হঠাৎ করে আসা এই হড়পা বানের জেরে পুণ্যার্থীরা চরম অসুবিধার মুখে পড়েন। নন্দালুরুতে তিন জনের দেহ উদ্ধার হয়। প্রশাসনের তৎপরতায় বাকিদের সন্ধান চালানো হচ্ছে। এর পাশাপাশি হড়পা বানের জন্য ছেয়েরু উপনদী সংলগ্ন বহু গ্রাম ভেসে যায় এমনকি নন্দালুরুর স্বামী আনন্দ মন্দির চত্বরও জলে ডুবে গিয়েছে।

গত কয়েকদিন থেকে বঙ্গোপসাগরে নিম্নচাপের কারণে প্রবল বৃষ্টি হচ্ছে। হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে যে বৃষ্টির জন্য অন্ধ্রপ্রদেশে সহ তামিলনাড়ু এবং পুদুচেরিতেও বন্যার সতর্কতা জারি করা হয়েছিল। কেন্দ্রীয় জল কমিশন বাঁধ নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষকেও সতর্ক করা সত্ত্বেও এই দুর্ঘটনা ঘটে গেলো। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored