Indian Prime Time
True News only ....

আচমকা তীব্র বিস্ফোরণে ইতিমধ্যে মৃত্যু হয় ৩ জনের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ পূর্ব মেদিনীপুরঃ আজ পূর্ব মেদিনীপুরের এগরার খাদিকুল এলাকায় একটি বাজি কারখানা বিস্ফোরণে কেঁপে ওঠে। এই বিস্ফোরণের জেরে অনেকের মৃত্যু হয়েছে। এই বিস্ফোরণে একটি বাড়িতেও আগুন লেগে যায়। আর বিস্ফোরণের অভিঘাত এতটাই ছিল যে, ঘটনাস্থল থেকে কিছুটা দূরে গ্রামের রাস্তায় ছিন্নভিন্ন দেহ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

বিস্ফোরণের জেরে বাজি কারখানাটি সম্পূর্ণ ভাবে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। এগরা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সমগ্র এলাকাকে ঘিরে ফেলেন। এছাড়া দমকলের একটি ইঞ্জিনও ঘটনাস্থলে এসে পৌঁছায়। এছাড়া আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তিন জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

- Sponsored -

- Sponsored -

তবে এই ঘটনার পিছনে অন্য কোনো রহস্য রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে ক্ষিপ্ত এলাকাবাসী পুলিশকে মারধর করে পোশাক ছিঁড়ে ফেলে অভিযোগ ওঠে। এগরার বিধায়ক তরুণ মাইতি এই নিয়ে জানান, ‘‘ওখানে বাজি কারখানা ছিল। পুলিশ আগেই তল্লাশি করে বন্ধ করেছিল। এরপরেও লুকিয়ে কারখানা চলছিল। প্রশাসনকে বলব কড়া হাতে দমন করতে। এই ঘটনা ঘটেছে কিভাবে তা খোঁজ নিয়ে দেখছি।’’

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ওই ঘটনায় এনআইএকে (জাতীয় তদন্তকারী সংস্থা) দিয়ে তদন্ত করানোর দাবী তুলেছেন। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ওই কাণ্ডে সিআইডি (ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট) তদন্ত করবে বলে জানানোর পাশাপাশি এনআইএ তদন্তে আপত্তি নেই বলেও জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored