Indian Prime Time
True News only ....

পুকুরে স্নান করতে গিয়ে আর বাড়ি ফেরা হলো না ৩ নাবালকের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ পুরুলিয়াঃ গতকাল পুরুলিয়ার বাঘমুণ্ডির জিলিং গ্রামে তিন জন নাবালক পুকুরে স্নান করতে নেমে আচমকা জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল। মৃত নাবালকরা হলো ১১ বছর বয়সী সাহিদ মোমিন, ১২ বছর বয়সী সফিক মোমিন ও আমানুল মোমিন। এই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে এলাকাময় শোকের ছায়া নেমে এসেছে।

মৃতদের পরিবার জানা গিয়েছে, প্রতিদিনের মতো ওই দিনও সাহিদ, সফিক এবং আমানুল গ্রাম লাগোয়া পুকুরে স্নান করতে গিয়েছিল। সেই সময়ে ওই পুকুরে এক জন মহিলাও স্নান করছিলেন। কিন্তু হঠাৎ করে ওই নাবালকদের দেখতে না পাওয়ায় চিৎকার শুরু করেন।

- Sponsored -

- Sponsored -

এরপর ওই মহিলার চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে সবাই মিলে পুকুরে নেমে খোঁজাখুঁজি শুরু ক্রতেই কিছুক্ষণ পরে একে একে সাহিদ, সফিক ও আমানুলের নিথর দেহ উদ্ধার করা হয়। বাঘমুণ্ডি থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহগুলি উদ্ধার করে বাঘমুণ্ডির পাথরডি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

তারপর মৃতদেহগুলি উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এর পাশাপাশি পুলিশের তরফ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। বিডিও (বাঘমুণ্ডি) দেবরাজ ঘোষ এই প্রসঙ্গে বলেন, “নববর্ষের দিনে এমন মর্মান্তিক কিছু ঘটবে তা ভাবিনি। পরিবারগুলির প্রতি সমবেদনা রইল।” 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored