Indian Prime Time
True News only ....

সংসদের গ্যালারী থেকে ভবনে ঝাঁপ দিয়ে রং বোমা ছোঁড়ে ২ জন যুবক

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ ২০১৬ সালের পর আজ দুপুরবেলা ফের আচমকা সংসদ ভবনে গ্যালারী থেকে রং বোমা হাতে নিয়ে লাফ দেন ২ জন যুবক। এরপর সাংসদরা ছিটকে সরে গিয়ে দেখেন চারদিকে হলুদ রঙের গ্যাস বেরোচ্ছে। সূত্রের খবর, বিজেপি সাংসদ প্রতাপ সিমহারের অতিথি হয়ে সাগর শর্মা নামে এক জন যুবক সংসদ ভবনে প্রবেশ করেছিলেন। এই সাগর শর্মাই মূল অভিযুক্ত ছিল।

তবে দিল্লি পুলিশ এই ঘটনায় মোট চার জনকে গ্রেফতার করেছে। প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালের ২৫ শে নভেম্বর সংসদে অধিবেশন চলাকালীন সকালবেলা ১১টা ২০ মিনিট নাগাদ আচমকা শব্দে রাকেশ সিংহ বঘেল নামে এক জনকে ঝাঁপ দিয়ে সাংসদ ভবনে পড়তে দেখা যায়। ওই সময় তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নোটবন্দির সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ করেন। এই ঘটনায় লোকসভার তৎকালীন স্পিকার সুমিত্রা মহাজন অধিবেশন মুলতুবি করে দেন।

- Sponsored -

- Sponsored -

এরপর নিরাপত্তারক্ষীরা রাকেশ সিংহ বঘেলকে সরিয়ে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, রাকেশ সিংহ বঘেল বুলন্দশহরের বিজেপি সাংসদ ভোলা সিংহের অতিথি হয়ে সংসদে প্রবেশ করেন। আর রাকেশ সিংহ বঘেল শিবপুরী জেলার বাসিন্দা ছিলেন। উল্লেখ্য যে, প্রবেশপত্র বা অনুমতিপত্র থাকলে সংসদে অধিবেশন দেখতে প্রবেশ করা যায়। সেক্ষেত্রে সেই অতিথি সংসদ ভবনের উঁচু গ্যালারিতে বসে লোকসভা ও রাজ্যসভার আলোচনা পর্ব দেখতে পারেন। বেশীরভাগ ক্ষেত্রে নতুন অতিথিরা সাংসদদের অতিথি হয়েই প্রবেশ করতে পারেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored