Indian Prime Time
True News only ....

সমুদ্র স্নানে নেমে ভেসে গেলো ২ যুবক

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ওড়িশাঃ তালসারিতে তলিয়ে যাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই নিখোঁজ এক পর্যটকের দেহ উদ্ধার হয়েছে। কিন্তু এখনো অবধি অপর একজনের খোঁজ পাওয়া যায়নি।

জানা গেছে, আট জনের একটি দল মধ্যমগ্রাম থেকে দিঘা গিয়েছিলেন। গতকাল দুপুরে ওড়িশার তালসারির সৈকতে গিয়ে সমুদ্রে স্নান করতে নেমেছিলেন। তবে আচমকা দিবস সিং ও অভ্রদীপ আচার্য্য নামে দু’জন যুবক সমুদ্রের জলের তোড়ে ভেসে নিখোঁজ হয়ে যান।

এরপর দিবস সিং এবং অভ্রদীপ আচার্য্যের সন্ধানে ওড়িশার উপকূল এলাকায় খোঁজাখুঁজি চালানো হয়। অবশেষে গতকাল অভ্রদীপের দেহ সমুদ্র থেকে উদ্ধার করা হয়। অন্যদিকে দিবসের সন্ধানে জোরকদমে তল্লাশি করা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

আবহাওয়া দপ্তর সূত্রে জানা গিয়েছে, আজ পূর্ব-মধ্য বঙ্গোপসাগর এলাকায় ঘূর্ণাবর্ত তৈরী হবে। পরে নিম্নচাপের আকার ধারণ করে তা উত্তর-পূর্ব বঙ্গোপসাগর এলাকায় অবস্থান করবে। আর আগামীকাল পশ্চিমবঙ্গ উপকূল দিয়ে স্থলভাগে প্রবেশ করে ঝাড়খণ্ডের দিকে এগোবে।

এরফলে আগামীকাল অর্থাৎ মঙ্গলবার থেকে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলাতে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হতে পারে। ইতিমধ্যেই দিঘায় থাকা পর্যটকদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে। দিঘা উপকূলে হলুদ সতর্কতা জারি করা হয়েছে। ২৮ এবং ২৯ শে সেপ্টেম্বর কমলা সতর্কতা জারি করা হয়েছে।

এই অবস্থায় প্রশাসন দিঘা, নিউ দিঘা, তাজপুর, মন্দারমণি ও শংকরপুরে সমস্ত হোটেল থেকে পর্যটকদের সরানোর নির্দেশ দিয়েছে। আজকের মধ্যেই পর্যটকদের দিঘা ছাড়তে হবে। ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত সমস্ত হোটেল বন্ধ থাকবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored