Indian Prime Time
True News only ....

বোমা বিস্ফোরণে প্রাণ হারালো ২ জন তৃণমূল কর্মী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ গতকাল রাতেরবেলা পূর্ব মেদিনীপুরের খেজুরির দুই নম্বর ব্লকের জনকা অঞ্চলের ১৯৫ নম্বর পশ্চিম ভাঙ্গনমারী বুথে ভয়াবহ বোমা বিস্ফোরণের জেরে মৃত্যু হয়েছে ২ জন তৃণমূল কর্মীর। এক জনের নাম অনুপ দাস ও আরেক জনের পরিচয় জানা যায়নি।

বিস্ফোরণের আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসে দেখেন চারিদিকে রক্ত ছড়িয়ে আছে। দু’জন ঘটনাস্থলেই মারা গেছেন। আর বাকি দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় তমলুক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

আজ সকালবেলা বিজেপি নেতা-কর্মীরা এলাকায় যাওয়ার উদ্যোগ নিতেই তৃণমূলের কর্মী-সমর্থকরা তাদের ওপর চড়াও হয়। বিজেপি নেতৃত্বের তরফে অভিযোগ করা হচ্ছে যে, থানা থেকে ঢিলছোড়া দূরত্বে বোমা বিস্ফোরণ হলেও পুলিশ কোনো পদক্ষেপ নিচ্ছে না। এলাকায় সন্ত্রাস চালানোর জন্যই তৃণমূল খেজুরিতে বোমা বন্দুকের আখড়া তৈরী করেছে।

- Sponsored -

- Sponsored -

তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি এই প্রসঙ্গে বলেন, “খেজুরিতে বোমা বিস্ফোরণের ঘটনা শুনেছি। আমার মনে হয় গোটা ঘটনার তদন্ত করা দরকার। বোমা তৈরী করতে গিয়ে বিস্ফোরণ, নাকি পরিকল্পনা করে বোমা রেখে দেওয়া হয়েছিল। অথবা তৃণমূল কর্মীদের ওপর বোমা ছুঁড়ে খুন করা হয়েছে কিনা সেটা পুলিশকে তদন্ত করে দেখতে বলেছি।

যদি এই ঘটনায় তৃণমূলের কেউ জড়িত থাকেন তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু যদি এই ঘটনা কোনো ষড়যন্ত্র হয় তাহলে পুলিশের পক্ষ থেকে তার বিরুদ্ধেও যেন কঠোর পদক্ষেপ নেওয়া হয়”।

অন্যদিকে গোড়াহাট ও কটকাদেবীচক ইত্যাদি এলাকায় তৃণমূলের দুষ্কৃতীদের হামলায় বিজেপির বেশ কয়েকজন নেতা-কর্মীরা গুরুতর আহত হয়েছেন। পর পর দুষ্কৃতীদের হামলার ঘটনায় এলাকায় প্রচণ্ড উত্তেজনা ছড়িয়েছে। 

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored