Indian Prime Time
True News only ....

বাইক ও লরির সংঘর্ষে মৃত ২ জন ও গুরুতর জখম ১ জন

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ত্রিপুরাঃ আগরতলার পানিসাগরের ডলুবাড়ি এলাকার আট নম্বর আসাম আগরতলা জাতীয় সড়কে বাইক ও এসএমএল গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ১৯ বছর বয়সী সন্তোষ চাকমা এবং ২০ বছর বয়সী বেতাব চাকমা। আর আহত হয়েছেন ২০ বছর বয়সী সঞ্জয় চাকমা নামের ১ জন।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, বুধবার রাতেরবেলা আনুমানিক সাড়ে ৭ টা নাগাদ সন্তোষ, সঞ্জয় ও বেতাব উওর জেলার পানিসাগর থানা এলাকা থেকে রাবার সিট বিক্রি করে টট্ট০৫ঙ্ক/৬৪১০ নম্বরের হোন্ডা বাইকে করে ঊনকোটি জেলার পেচারথল থানাদিন ডেফাছড়াতে নিজের বড়িতে ফিরছিলেন।

এরপর আট নম্বর আসাম আগরতলা জাতীয় সড়কের পানিটিলা ডলুবাড়ি এলাকায় আসতেই টট্ট০৬/১৫৯০ নম্বরের মালবাহী এসএমএল মিনি ট্রাক বিপরীত দিক থেকে এসে হোন্ডা বাইকের সাথে মুখোমুখি ধাক্কা লাগতেই তিন জন বন্ধু জাতীয় সড়কের উপর ছিটকে পড়ে। তৎক্ষণাৎ বাইকটি দুমড়েমুচড়ে যায়।

- Sponsored -

- Sponsored -

তড়িঘড়ি এলাকাবাসীরা তড়িঘড়ি পানিসাগর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় সন্তোষ, সঞ্জয় এবং বেতাবকে উদ্ধার করে পানিসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সক সন্তোষ ও বেতাবকে মৃত বলে ঘোষণা করেন এবং বেতাবের অবস্থার অবনতির জন্য ধর্মনগর হাসপাতালে স্থানান্তর করেন।

এরপর পানিসাগর থানার পুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দিয়ে পথ দুর্ঘটনার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, ওই তিন জন মদ্যপান করে বাড়িতে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে।

অন্যদিকে দুর্ঘটনার পরেই লরিটির চালক লরিটিকে ফেলে সুযোগ বুঝে পালিয়ে যায়। তাই আপাতত দূর্ঘটনাগ্রস্ত বাইক সহ এসএমএল মিনি ট্রাকটি বর্তমানে পানিসাগর থানার হেফাজতে রয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored