Indian Prime Time
True News only ....

প্রকাশ্যে এনকাউন্টার করা হলো ২ গ্যাংস্টারকে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ পর পর অগ্নিকাণ্ডের পর এবার মহানগরীতে ঘটে গেলো এক ভয়ানক ঘটনা। আজ দুপুরে কলকাতার নিউটাউনে সাপুর্জি আবাসনের নীচে পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে দু’জনের।

পুলিশ সূত্রে জানা যায়, এসটিএফের কাছে খবর ছিল যে বেশ কয়েক জন দুষ্কৃতী ওই এলাকাযর মধ্যে লুকিয়ে আছে। তাই বেলা সাড়ে ৩ টে নাগাদ ১০-১২ জন এসটিএফ আধিকারিক আবাসনের বি ১৫৪ নম্বর বিল্ডিং এর নীচে তল্লাশী অভিযান চালায়। এসটিএফের সঙ্গে তল্লাশী অভিযানে বিধাননগর কমিশনারেটের দল ছিল। আর যখন পুলিশ দুষ্কৃতীদের ধরতে সেখানে গিয়ে হাজির হন তখন পুলিশের ওপর গুলি চালানো হয়।

এরপর পাল্টা পুলিশ দুষ্কৃতীদের উপর গুলি চালাতে শুরু করলে নিহত হয়েছেন জয়পাল ধুল্লা ও জসপিত জস্সি নামের পাঞ্জাবের দুই জন কুখ্যাত দুষ্কৃতী। এছাড়া আহত হয়েছেন ১ জন এক পুলিশ কর্মী। এর পাশাপাশি আবাসন থেকে বেশ কিছু অস্ত্রও উদ্ধার করা হয়।

- Sponsored -

- Sponsored -

এই গুলি কাণ্ডের জেরে আবাসনের আবাসিকদের মধ্যে ব্যাপক উত্তেজনা তৈরী হয়েছে। এর সাথে সাথে আবাসিকদের নিরাপত্তা নিয়েও যথেষ্ট প্রশ্ন উঠছে।

এই ঘটনার খবর পেয়ে স্থানীয় বিধায়ক তাপস চট্টোপাধ্যায় ঘটনাস্থলে এসে উপস্থিত হন। প্রসঙ্গত উল্লেখ্য যে নিহত দুই জন গ্যাংস্টারের বিরুদ্ধে পাঞ্জাব, হরিয়ানা সহ রাজস্থানে ৫০ টির বেশি মামলা রয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored