Indian Prime Time
True News only ....

তৃণমূলের অত্যাচারে প্রায় নয় মাস ধরে ঘরছাড়া ১৭ টি পরিবার

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ বাড়িতে ফেরার চেষ্টা করলে আবারও বেধড়ক মার। রক্তাক্ত অবস্থায় একজন প্রবীণ তৃণমূল কর্মী হাসপাতালে ভর্তি আছেন। অভিযোগের তীর তৃণমূলের আশ্রিত দুষ্কৃতী মনোজ সরকারের অনুগামীদের বিরুদ্ধে। নদীয়ার শান্তিপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সারাগর নতুন পাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

উল্লেখ্য, নয় মাস আগে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফলে গোবিন্দ দাস নামে একজন তৃণমূল কর্মী খুন হয়। এরপর থেকেই মনোজ সরকারের নেতৃত্বে হামলা চালানো হয়। তৃণমূল কংগ্রেসের প্রায় ১৭ টি পরিবারের ঘর-বাড়ি ভেঙে দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অভিযোগ করা হয়, তারপর থেকেই প্রায় ১৭ টি পরিবার ভয়ে পালিয়ে যায়। এছাড়া মনোজ সরকারের তরফ থেকে বারবার হুমকি দেওয়া হয় যে বাড়ি ফিরলেই মারধর করা হবে। এদিন সকালে বাড়ি ফিরলে আবারও মনোজ সরকারের অনুগামীরা একজন তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করে।

এরপরই আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল কর্মীকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।যদিও বর্তমানে মনোজ সরকার একজন তৃণমূল কর্মীকে মারধর করে খুনের চেষ্টার ঘটনায় জেলে রয়েছে। শান্তিপুর তৃণমূল নেতৃত্ব এ বিষয়ে বলেন, “কোনোরকম গুন্ডামি তৃণমূল কংগ্রেস বরদাস্ত করবে না। পুলিশকে পুরো ঘটনাটির নিরপেক্ষ ভাবে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored