Indian Prime Time
True News only ....

মর্মান্তিক পথ দুর্ঘটনায় আপাতত প্রাণ হারিয়েছেন ১৫ জন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মহারাষ্ট্রঃ সড়ক দুর্ঘটনার ক্ষেত্রে সবার শীর্ষে মহারাষ্ট্র। গত বছরই অত্যাধিক যাত্রী বোঝাইয়ের ফলে মহারাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১১ হাজার ৪৫২ জন। ফের গতকাল গভীর রাতে মহারাষ্ট্রের জলগাঁও জেলার ইয়াবল তালুকের কিনাগাঁওয়ে দ্রুত গতিতে আসা একটি যাত্রীবাহী গাড়ি উল্টে মৃত্যু হয়েছে কমপক্ষে ১৫ জনের। আর আহত হয়েছেন বেশ কয়েকজন। আহতদের অনেকেই গুরুতর আহত হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে।

খবর পেয়েই ঘটনাস্থলে স্থানীয়রা সহ পুলিশ বাহিনী পৌঁছে যায়। আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুর্ঘটনাগ্রস্ত যাত্রীবাহী গাড়িটি তীব্র গতিতে আসছিল। তার উপর প্রচুর যাত্রী থাকার ফলে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। যার জেরে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে উল্টে যায়।

এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ টুইটারে ইংরেজি ও মারাঠি ভাষায় নিজের দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রী লিখেছেন, “মহারাষ্ট্রের জলগাঁওয়ে একটি হৃদয় বিদারক ট্র্যাক দুর্ঘটনা ঘটেছে। আমি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। সেই সঙ্গে আহতদের দ্রুত আরোগ্য কামনা করি”।

বার বার এই ধরণের সড়ক দুর্ঘটনা ঘটায় ট্রাফিক আইন নিয়ে রীতিমতো প্রশ্নের মুখে পড়তে হচ্ছে পুলিশ প্রশাসনকে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored