Indian Prime Time
True News only ....

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ দিল্লির রাস্তায় ১৬ বছরের কিশোরীকে প্রকাশ্যে ৩৪ বার কুপিয়ে খুনের অভিযোগ। আঘাতের কারণে গুঁড়িয়ে গিয়েছে তার খুলি। অভিযুক্তকে অবশেষে উত্তরপ্রদেশের বুলন্দশহর থেকে গ্রেফতার করল পুলিশ। ২০ বছরের তরুণের এই কাণ্ডে হতবাক পুলিশ। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিডিয়ো। দিল্লিবাসীর নিয়ে আবারও উঠল প্রশ্ন।

নিয়ে আবারও উঠল প্রশ্ন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম সাহিল। তিনি এসি এবং ফ্রিজ মেরামতির কাজ করেন। দিল্লির উত্তরে শাহবাদ ডেয়ারি থানায় অভিযোগ দায়ের করেছিলেন কিশোরীর বাবা। তার ভিত্তিতেই সাহিলকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

- Sponsored -

- Sponsored -

দিল্লি আউটার নর্থের ডিসিপি রবিকুমার সিংহ জানিয়েছেন, কিশোরী শাহবাদ ডেয়ারির জেজে কলোনির বাসিন্দা। তার সঙ্গে সম্পর্ক ছিল সাহিলের। গত শনিবার তাঁদের মধ্যে বচসা হয়েছিল। রবিবার এক বান্ধবীর ছেলের জন্মদিনে যাচ্ছিল কিশোরী। পথে তাকে বার বার কোপ মারতে থাকেন সাহিল। যদিও কিশোরীর বাবা দাবি করেছেন, সাহিলের কথা তিনি কখনও শোনেননি। গত কয়েক দিন ধরে নীতু নামে এক জনের সঙ্গে থাকছিলেন মেয়ে।

বিশেষ পুলিশ কমিশনার (আইন এবং শৃঙ্খলা) দীপেন্দ্র পাঠক দোষীর কড়া শাস্তির কথা জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, তরুণকে কড়া সাজা দেওয়ার জন্য প্রয়োজনীয় প্রমাণ সংগ্রহ করা হবে।

ময়নাতদন্তের রিপোর্টে দেখা গিয়েছে, কিশোরীর শরীরে ধারালো অস্ত্রের ৩৪টি ক্ষত রয়েছে। মাথায় পাথর দিয়ে আঘাত করা হয়েছে। তার জেরে থেঁতলে গিয়েছে খুলি।

এই ঘটনায় দিল্লির উপরাজ্যপাল ভিকে সাক্সেনার দিকে আঙুল তুলেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। দিল্লি পুলিশ কেন্দ্রের অধীনে। তাই আইনশৃঙ্খলা নিয়ে উপরাজ্যপালকে কটাক্ষ করেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘‘পুলিশের কোনও ভয় নেই কারও। লেফটেন্যান্ট গভর্নর স্যর, আইন এবং শৃঙ্খলারক্ষা আপনার কর্তব্য। কিছু করুন। দিল্লির মানুষের সুরক্ষা গুরুত্বপূর্ণ বিষয়।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored