Indian Prime Time
True News only ....

নিষিদ্ধ শব্দবাজি ফেটে মৃত্যু হলো ১ যুবকের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ পুলিশ মুর্শিদাবাদের ফরাক্কা ও লাগোয়া সামসেরগঞ্জে শব্দবাজি আটকাতে অভিযান চালালেও সাধারণ মানুষের হাতে অতি শক্তিশালী শব্দবাজি আসা আটকানো যায়নি। আর ফরাক্কার আঁকুড়া গ্রামে ৩০ বছর বয়সী পল্লব সরকারের মৃত্যু এই ঘটনার একটি প্রমাণ।

জানা যায়, পল্লব ফরাক্কার ফিডার ক্যানালের পাশে কয়েক জন বন্ধুকে নিয়ে চকলেট বোমের মতো ‘অ্যাটম বোমা’ নামে বেশ শক্তিশালী শব্দবাজি ফাটাতে শুরু করেছিলেন। ওই বাজিটির উপরে একটি স্টিলের ঘটি চাপা দেওয়া হয়েছিল যাতে আওয়াজ আরো বাড়ে। এভাবে দু’বার বাজি ফাটানো হয়।

আর তৃতীয় বারে ওই ঘটিটি খণ্ড খণ্ড হয়ে পল্লবের নাকে-গলায় লাগতেই গলার নলি কেটে যায়। তাতে পল্লবের ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে এই ঘটনায় তার দশ জন বন্ধুকে রাতেই গ্রেফতার করেছেন। পুলিশের অনুমান, এই নিষিদ্ধ বাজি ঝাড়খণ্ড থেকেই আনা হয়েছে। ঝাড়খণ্ড থেকে ফরাক্কা আসার একাধিক পথ রয়েছে।

- Sponsored -

- Sponsored -

স্থানীয়দের দাবী, ‘‘বেওয়া সেতু পেরিয়ে ঝাড়খণ্ডে যানবাহনের যাতায়াত অবারিত। মাঝে মধ্যে নাকা চেকিং ছাড়া পুলিশী নজরদারি ওই পথে নেই। ফলে ঝাড়খণ্ড থেকে চাঁদপুর হয়ে ফরাক্কার আঁকুড়ায় যাতায়াত করা আরো সহজ।’’

ফরাক্কার এসডিপিও অসীম খান জানান, ‘‘প্রধান পথগুলি ছাড়াও ঝাড়খণ্ড থেকে ফরাক্কা এবং সামসেরগঞ্জে আসার অনেক ছোটো গ্রামীণ পথ আছে। সেই সব পথে সর্বক্ষণ নজরদারি রাখা কার্যত অসম্ভব। এছাড়া শব্দবাজি নিয়ে কোনো অভিযোগও আসেনি।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored