Indian Prime Time
True News only ....

লাইভ ভিডিও কলিং করেই আত্মঘাতী হলেন ১ যুবক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ জলপাইগুড়ির তিস্তা ব্রিজ থেকে লাইভ ভিডিও কলিং করে মরন ঝাঁপ দিলো একজন যুবক। যুবকের খোঁজে বিএসএফ ও সিভিল ডিফেন্স কর্মীরা তিস্তায় তল্লাশি চালাচ্ছে। এই ঘটনায় সমগ্র এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিএসএফ পরিবারের ছেলে ২৯ বছর বয়সী ধীরাজ প্রজাপতির আসামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিলো। কোনো কারণে সেই সম্পর্কের অবনতি হয়।

মধ্যপ্রদেশের বাসিন্দা এই পরিবার বর্তমানে রানীনগর এলাকায় বাড়ি বানিয়েছেন। দাদা মনোজ প্রজাপতি ও তার স্ত্রী উভয়েই বি এস এফ কর্মী। দাদা-বৌদি ধীরাজকে বাড়ির সামনে একটি দোকান বানিয়ে দিয়েছিলেন। সেখানেই সে ব্যবসা করতো।

- Sponsored -

- Sponsored -

আর রবিবার রাতেরবেলা ধীরাজ জন্মদিনের পার্টিতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। তারপর মদ্যপান করে পরিবারের লোকেদের সাথে হোয়াটস অ্যাপে গ্রুপ ভিডিও কল করে হঠাৎ করেই তিস্তা ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দেয়।

এই ঘটনাটির পরেই জলপাইগুড়ি সদর এস ডি ও এবং অতিরিক্ত জেলা শাসকের তৎপরতায় সিভিল ডিফেন্স কর্মী সহ স্থানীয় সাঁতারুদের দিয়ে নদীতে সন্ধান চালানো শুরু হয়।

কিন্তু গতকাল সকালবেলা থেকে বিএসএফ নদীতে তল্লাশিতে নামে। যদিও গতকাল দুপুর পর্যন্ত নিখোঁজ ওই যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি বলেই জানা গিয়েছে। তবে প্রশাসন নদীতে তল্লাশি জারি রেখেছে।

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored