Indian Prime Time
True News only ....

বিদ্যালয়ে জল খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হলো ১ ছাত্রী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ আজ হাওড়ার বাঁকড়ার মিশ্র পাড়া মাধ্যমিক স্কুলে ঠান্ডা জল খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে চতুর্থ শ্রেণীর আফরিন পারভিন নামে এক জন ছাত্রী। এই ঘটনাকে কেন্দ্র করে বিদ্যালয় চত্বর সহ সমগ্র এলাকায় তুমুল উত্তেজনা চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ১২ টা ৩০ মিনিট নাগাদ আফরিন ক্লাস থেকে জল খেতে বেরিয়েছিল। কিন্তু বিদ্যালয়ে থাকা বিদ্যুৎচালিত ঠান্ডা পানীয় জলের একটি ফ্রিজার থেকে জল নিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হতেই ছিটকে গিয়ে অজ্ঞান পড়ে। এরপর তড়িঘড়ি অ্যাম্বুল্যান্সে করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে আপাতত তার শারীরিক অবস্থা স্থি্তিশীল বলে জানা গিয়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই এলাকাবাসীরা বিদ্যালয়ে জড়ো হতে শুরু করেন। ডোমজুড় থানা ও বাঁকড়া থানার পুলিশও খবর পেয়ে বিদ্যালয়ে আসেন। ফলে পরিস্থিতি বেগতিক দেখে বিদ্যালয় ছুটি দিয়ে দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

বিদ্যালয়ের বিদ্যুৎ সংযোগ এবং বৈদ্যুতিক সামগ্রীর দেখভালরত কমল দাস নামে এক জন মিসত্রী জানান, ‘‘এটা উচ্চক্ষমতা সম্পন্ন ফ্রিজার। দীর্ঘ দিন ধরে এই যন্ত্রটির বৈদ্যুতিক সংযোগ রক্ষণেবেক্ষণ হয়নি।’’

কিন্তু প্রধান শিক্ষক শেখ আকবর আলি এই অভিযোগ অস্বীকার করে বলেন, ‘‘আমাদের ওই যন্ত্রটি হাওড়া জেলা পরিষদ দিয়েছে। আমরা মাঝেমধ্যেই ওটা পরীক্ষা করি। দিন কয়েক আগে যন্ত্রটি খারাপ হয়েছিল। সেই সময় জেলা পরিষদ মেরামতিও করেছিল। তবে এই ঘটনার পর ঠান্ডা জলের ওই ফ্রিজারটি বন্ধ রাখা হবে।’’

এই ঘটনায় অভিভাবকরা রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন। এমন দুর্ঘটনা টিফিন বিরতির সময়ে হলে পরিস্থিতি আরো ভয়াবহ হতে উঠতে পারত বলে আশঙ্কা করা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored