Indian Prime Time
True News only ....

বোমার আঘাতে প্রাণ হারালো ১ স্কুল পড়ুয়া

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ গতকাল উত্তর চব্বিশ পরগণার দেগঙ্গার শোয়াইসেতপুর গ্রাম পঞ্চায়েতের গাঙার্টি গ্রামে বোমার আঘাতে মৃত্যু হয়েছে ১ তৃণমূল সমর্থকের ভাইপোর। তৃণমূল এই ঘটনায় সিপিএম ও আইএসএফের বিরুদ্ধে অভিযোগ তুলেছে। মৃত ১৭ বছর বয়সী ইবরাম হোসেন। ইবরাম স্থানীয় একটি বিদ্যালয়ের একাদশ শ্রেণীর পড়ুয়া ছিল।

জানা গেছে, মহম্মদ আরসাদুল হক এবং ইবরাম হোসেন তৃণমূল সমর্থকদের সাথে মিছিল করে যাচ্ছিলেন। ওই সময় মিছিলকে লক্ষ্য করে বোমা ছুঁড়লে ওই তরুণ গুরুতর আহত হওয়ায় দেগঙ্গা ব্লকের বিশ্বনাথপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় জড়িত সন্দেহে এখনো অবধি পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করেছেন।

- Sponsored -

- Sponsored -

এদিন অভিযুক্তদের বারাসাত আদালতে তোলা হবে। আরসাদুল হক এই ঘটনায় প্রশাসনের কাছে বিচার চেয়ে উপযুক্ত শাস্তির দাবী করেন। এদিকে দলীয় পতাকা বাঁধাকে কেন্দ্র করে তৃণমূল ও আইএসএফের সংঘর্ষে দেগঙ্গার চাকলা গ্রাম পঞ্চায়েতের রায়কোলা এলাকা উত্তপ্ত হয়ে উঠেছিল। এতে পাঁচ জন আহত হয়েছে।

পাশাপাশি পঞ্চায়েতের ২০৯ এবং ২৩০ নম্বর বুথ এলাকায় সিপিএম ও তৃণমূলের সংঘর্ষে একে অপরের গাড়ি ভাঙচুর থেকে শুরু করে মারামারিতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছান। আর র‌্যাফও নামানো হয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored