Indian Prime Time
True News only ....

বিনা পারিশ্রমিকে ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করে চলেছেন ১ অবসরপ্রাপ্ত এন ভি এফ কর্মী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ উত্তর দিনাজপুরঃ অবসর গ্রহণের পরেও নয় বছর ধরে বিনা পারিশ্রমিকে জনসেবার জন্য উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরের ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করে চলেছেন ৭২ বছরের বৃদ্ধ প্রাক্তন এন ভি এফ কর্মী ভীম ছেত্রী। রায়গঞ্জ ট্রাফিক পুলিশের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে রায়গঞ্জ শহরের গুরুত্বপূর্ণ ট্রাফিক পয়েন্ট শিলিগুড়ি মোড়ে যানবাহন নিয়ন্ত্রণের কাজ করে চলেছেন। ভীম ছেত্রী রায়গঞ্জ শহরের এফ সি আই মোড়ের বাসিন্দা।

সকাল থেকে রাত ভীম ছেত্রীর অবিরাম বিনা পারিশ্রমিকে এই পরিষেবা অন্যান্য ট্রাফিক পুলিশ কর্মীদের উদ্বুদ্ধ করেছে। অবসর নেওয়ার পর বাড়িতে বসে না থেকে পুনরায় কাজ করে নিজের শরীর-স্বাস্থ্য ঠিক রাখার পাশাপাশি জনসেবায় নিজেকে নিযুক্ত করাই উদ্দেশ্য বলে জানিয়েছেন প্রাক্তন এন ভি এফ কর্মী। রায়গঞ্জের মানুষ ভীম ছেত্রীর এই ট্রাফিক কন্ট্রোল পরিষেবায় সাধুবাদ জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

জানা গেছে, রায়গঞ্জ থানা সহ উত্তর দিনাজপুরের বিভিন্ন থানায় দক্ষতার সাথে এন ভি এফ কর্মী হিসেবে কাজ করার পর ২০১২ সালে রাজ্য সরকারের সিভিল ডিফেন্স বিভাগের কর্মী ভীম ছেত্রী করনদিঘী থানা থেকে অবসর গ্রহণ করেন। কর্মরত অবস্থায় জেলার বিভিন্ন শহরে ট্রাফিক নিয়ন্ত্রণ থেকে শুরু করে পুলিশের সাথে সবরকম কাজ করেছেন। অবসর গ্রহণের পরেও আজ অবধি নিত্য নৈমিত্তিক কাজ ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করে চলেছেন।

আজও সকাল ৮ টা থেকে সন্ধ্যা পর্যন্ত বাড়ি থেকে বেরিয়ে রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড়ে পুলিশ ট্রাফিক পয়েন্টে পুলিশের সাথে ট্রাফিক কন্ট্রোল করছেন। অবসরপ্রাপ্ত ভীম ছেত্রীর এই কাজ নিয়ে অনেকেই উৎসুক ছিলেন যে এই বৃদ্ধ বয়সে কেন ও কিভাবে এই পরিষেবা দিয়ে চলেছেন। কিন্তু একদম জনসেবার স্বার্থেই ভীম ছেত্রীর স্বেচ্ছাশ্রমকে রায়গঞ্জের বাসিন্দারা সাধুবাদ জানিয়েছেন। একজন অবসরপ্রাপ্ত বৃদ্ধ এন ভি এফ কর্মীর এই স্বেচ্ছাশ্রম অবশ্যই ট্রাফিক পুলিশ কর্মীদের উদ্বুদ্ধ করবে তা বলাইবাহুল্য।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored