Indian Prime Time
True News only ....

দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ ১ পুলিশকর্মী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ গতকাল সন্ধ্যা বেলা হাওড়ার লিলুয়ার বামনগাছি এলাকায় দু’দল দুষ্কৃতীর মধ্যে তুমুল সংঘর্ষের জেরে একজন পুলিশকর্মী গুলিবিদ্ধ হলেন।

পুলিশসূত্রে জানা গেছে, রবিবার রাতে লিলুয়ার সি রোডে সাত নম্বর ওয়ার্ডে সন্তোষ মুখিয়া নামে একজন ব্যক্তি মারা যাওয়ায় গতকাল বিকেল বেলা সন্তোষ বাবুকে স্থানীয় বাঁধাঘাট শ্মশানে দাহ করতে নিয়ে যাওয়া হয়। সেখানেই শবযাত্রীদের সঙ্গে শ্মশানে উপস্থিত কয়েকজন দুষ্কৃতীর ঝামেলা শুরু হয়। এরপর উভয় গোষ্ঠীর কয়েকজন মদ্যপান করার পর ঝামেলা চরমে পৌঁছায়।

ঝামেলার ফলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হলে আহত হয়েছেন দু’জন যুবক। এই ঘটনার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে এসে ঝামেলা থামায়। স্থানীয় সূত্রে খবর ওই আহত দু’জন যুবক এলাকারই শাসকদলের এক নেতার ঘনিষ্ঠ।

- Sponsored -

- Sponsored -

তারপর ফের সন্ধ্যা বেলা বাড়ি ফিরে এক গোষ্ঠী আরেক গোষ্ঠীর ওপর চড়াও হতেই বোমাবাজির ঘটনা ঘটে। আবারও পুলিশ ঘটনাস্থলে হাজির হলে পুলিশের সামনেই বোমাবাজি ও গুলি চালানো হয়। আর তখনই পুলিশ একজনকে আটক করতে গেলে তখন তাকে ছাড়াতে গিয়ে তার সঙ্গীরা গুলি চালালে ওই পুলিশকর্মীর পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ ওই পুলিশকর্মী হাওড়ার লিলুয়া থানার সাব ইন্সপেক্টর। নাম সুমন ঘোষ।

এরপরেই দুষ্কৃতীরা এলাকা ছেড়ে চম্পট দেয়। এই ঘটনার খবর পেয়েই পুলিশের সিনিয়র অফিসাররা ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। আর তড়িঘড়ি সুমনকে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় এলাকার মানুষ অত্যন্ত ত্রস্ত হয়ে পড়েছেন। এর পাশাপাশি এলাকা জুড়ে এক আতঙ্কময় পরিবেশের সৃষ্টি হয়েছে। অবশ্য হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সুমনবাবুর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল আছে।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকাময় পুলিশী টহলদারী জারি রয়েছে। এছাড়া পুলিশ এই ঘটনার সাথে জড়িত দুষ্কৃতীদের তল্লাশী চালাচ্ছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored