Indian Prime Time
True News only ....

কার্টুনের নকল করতে গিয়ে মৃত্যু হলো ১ শিশুর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ বাচ্চাদের কার্টুন দেখা নিয়ে পরিবারের সকলেরই বকাবকি লেগেই থাকে। কিন্তু এরপরেও শিশুরা পরিবারের সকলের চোখকে ফাঁকি দিয়েই টিভিতে কার্টুন দেখার অভ্যাস ত্যাগ করতে পারে না। আর এবার এই কার্টুন দেখাকে ঘিরে সেই কার্টুনকে নকল করতে গিয়েই নদীয়ার নাকাশিপাড়ার গোটপাড়ায় গলায় ফাঁস লেগে মৃত্যু হলো দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রের। মৃত শিশুর নাম সামিরুল শেখ। বয়স ৯ বছর।

পরিবার সূত্রে জানা গেছে, সকাল ১১ টা নাগাদ সামিরুল পড়াশোনা শেষ করে ঘরে বসেই টিভিতে কার্টুন দেখছিল। সেই সময় গৃহস্থালীর কাজে তার মাও ব্যস্ত ছিলেন। আর সেই সময়েই কার্টুন দেখতে দেখতে সেটি নকল করতে গিয়ে খেলতে খেলতে গলায় গামছার ফাঁস লেগে গেলে সামিরুল তা আলগা করতে চেষ্টা করে। তবে ছোটো হাতে তা করতে না পারায় মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

- Sponsored -

- Sponsored -

এদিকে অন্যান্য দিনের মতো সামিরুলের কার্টুন দেখার সময় হাসাহাসি বা কোনোরকম সাড়াশব্দ না পেয়ে তার মা দেখতে আসলে ঘরে ঢুকে তিনি একদিকে দেখতে পান টিভি চলছে। আর অপরদিকে ছেলে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। এরপর তড়িঘড়ি সামিরুলকে পরিবারের লোকজন বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন। এই মর্মান্তিক দুর্ঘটনার জেরে পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored