Indian Prime Time
True News only ....

২৫ শে ডিসেম্বর উপলক্ষ্যে কড়া নিরাপত্তায় ঘেরা হলো পার্কস্ট্রিট

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ শীতের প্রিয় উৎসব মানেই বড়োদিন। আর প্রতিবছর এই বড়োদিনে কলকাতার পার্কস্ট্রিট এক নয়া রূপে সেজে ওঠে। বছরের শেষে এ যেন এক সীমাহীন আনন্দ। তবে করোনা আবহে এই বছর সব উৎসবই বর্ণহীন হয়ে উঠেছে। প্রতিবারের থেকে এই বছর সব ক্ষেত্রেই আলাদা চিত্র ফুটে উঠেছে। তাই বড়োদিনেও কতোটা পুরোনো ছবি ধরা পড়বে সেটাই দেখার।

পুলিশের সূত্রে জানানো হয়েছে, এই বছর করোনা পরিস্থিতিতে পার্কস্ট্রিটের রাস্তায় খাবারের দোকানে বসবে না। পানশালার বাইরে কোনো ভিড় জমবে না। আর রেস্তোরাঁ এবং পানশালার কর্তৃপক্ষকে করোনা বিধি মানার নির্দেশ জারি করা হয়েছে। তবে পুলিশের ধারণা অন্যান্য বছরের তুলনায় এই বছর পার্কস্ট্রিট ও তার সংলগ্ন এলাকায় তূলনামূলকভাবে কম মানুষের সমাগম হতে পারে। তবুও কোনো কারণে যাতে রাস্তায় ভিড় না হয় সেই বিষয় তারা সম্পূর্ণ সতর্ক থাকবেন। আর এই বিষয়ে সতর্কতার জন্য পুলিশ কর্মীরা বার বার ওই অঞ্চলে মাইক নিয়ে প্রচার করছেন যাতে প্রত্যেকে মুখে মাস্ক পরা হয় এবং পারস্পরিক দূরত্ব মেনে চলা হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এমনকি পুলিশ কড়া নিরাপত্তার জন্য পার্ক স্ট্রিট ও তার সংলগ্ন এলাকায় প্রায় ১২০০ কলকাতা পুলিশের কর্মী নিয়োজিত থাকবে আর এর পাশাপাশি দশটি ওয়াচ টাওয়ার বসানো হচ্ছে। সেখান থেকে বাইনোকুলারে নজর রাখা হবে। বড়োদিনকে কেন্দ্র করে পার্কস্ট্রিট অঞ্চলকে পাঁচটি সেক্টরে ভাগ করা হয়েছে। প্রত্যেকটি সেক্টরের দায়িত্বে থাকবেন একজন করে ডিসি পদমর্যাদার পুলিশকর্তা এবং তার সাথে থাকছেন একজন যুগ্ম পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার।

এই প্যানডেমিক পরিস্থিতির কথা চিন্তা করেই কলকাতা পুলিশের পক্ষ থেকে এইধরণের সাবধানতা ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা জারি করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored