Indian Prime Time
True News only ....

শীতে উজ্জ্বল ত্বক পেতে আজই মুখে লাগান গ্লিসারিন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ শীতকালে সাধারণত ত্বক থাকে রুক্ষ-শুষ্ক। কিন্তু সুন্দর ত্বক পেতে কে না চায়। আর সুন্দর ত্বকের জন্য আপনারা কতো কিছুই না ব্যবহার করেন শুধু তাই নয়, পার্লারে গিয়ে অনেক টাকা খরচ করতে একবারও পিছ্পা হন না। তবুও যেন শীতকালে সেই শুষ্ক ও অমসৃণ ভাব থেকেই যায় যা মোটেই পছন্দ নয়।

কিন্তু আজ আমি আপনাদের সামনে কম খরচে একটি দারুণ ঘরোয়া উপকারী উপকরণ নিয়ে এসেছি৷ যা শীতকালেও আপনার ত্বককে নরম, উজ্জ্বল ও টানটান রাখবে। আর খুব সহজেই রুক্ষ-শুষ্ক ভাব থেকে মুক্তি পাবেন।

- Sponsored -

- Sponsored -

এই উপকরণটি তৈরি করতে সামান্য কিছু পরিমাণ চাল লাগবে আর সেটাকে ভালো করে ধুয়ে তার মধ্যে তিন থেকে চারটি শসার টুকরো দিয়ে দিতে হবে। তারপর এই মিশ্রণটিতে এক কাপ জল দিয়ে সেটিকে ১৫-২০ মিনিট রেখে ওই মিশ্রণের মধ্যে থাকা জলকে অন্য পাত্রে ঢেলে দিতে হবে। এরপর এই জলের মধ্যে এক চামচ গ্লিসারিন ও এক চামচ অ্যালোভেরা জেল ভালো করে মিশিয়ে দিতে হবে৷

 

এরপর এই মিশ্রণটি একটি স্প্রে বোতলে রেখে দিতে হবে। যারফলে পরবর্তীতে এটি ব্যবহার করা যায়। এটি সপ্তাহে তিন থেকে চারদিন রাতেরবেলা ঘুমাতে যাওয়ার আগে ব্যবহার করতে হবে। টানা এক সপ্তাহ এই মিশ্রণটি ব্যবহার করলেই আপনি নিজেই দেখতে পাবেন আপনার ত্বক হয়ে উঠবে ফর্সা ও উজ্জ্বল। শুধু তাই নয় মিশ্রণে থাকা শশার প্রভাবে মুখের যাবতীয় কালো ছাপ চলে গিয়ে আপনাকে এক সুন্দর ও ফ্রেস লুক দেবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored