Indian Prime Time
True News only ....

এই গাছগুলি এনে দেবে আপনার সৌভাগ্য

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ চিরাচরিতকাল থেকেই গাছ আমাদের বন্ধু। নিত্য প্রয়োজনীয় নানা ক্ষেত্রে গাছ আমাদের ব্যবহারে লাগে। এবার গাছ সম্পর্কে এমন কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরবো যা শুনে আপনি কেবল অবাক হবেন তাই নয় আপনি চমকে যাবেন। গাছ তো সবাই লাগাতে ভালোবাসেন। আর ভালোবাসবেনই না কেন? এই গাছ তো আমাদের প্রাকৃতিক সৌন্দর্য্যতা তুলে ধরে এর পাশাপাশি পরিবেশকে মনোরম করে তোলে। যা মন এবং শরীর দুটোকেই সতেজ রাখে।

সৌভাগ্যের বাস্তুশাস্ত্র ফেং সুই এর মতে, কিছু গাছ আছে যা বাড়িতে রাখলে পজিটিভ এনার্জির সৃষ্টি হয়। যা জীবনে সুখ ও শান্তি উভয় বৃদ্ধি করে। তাই আজই বাড়ির বাগানে বা ব্যালকনির টবে লাগিয়ে ফেলুন এই গাছগুলি।

জেড প্ল্যান্ট- এই গাছ বাড়িতে থাকলে সুখ-শান্তি বজায় থাকে। এর সাথে ঘরের সৌন্দর্য্য বেড়ে যায়।

লাকি বাম্বু- খুব ছোটো বাঁশ গাছ। এই গাছগুলি একসাথে বাঁধা থাকে। গাছের শিকড়গুলি জলের মধ্যে ডুবিয়ে রাখতে হয়।

- Sponsored -

- Sponsored -

মানি প্ল্যান্ট- সুখ এবং আর্থিক উন্নতি বজায় রাখার জন্য এই গাছ খুবই ভালো।

স্নেক প্ল্যান্ট- এই গাছ বাতাসকে পরিশুদ্ধ করে। বাড়ি রাস্তার ধারে থাকলে এই গাছ বসানো ভালো। এছাড়া আর্থিক দিক থেকে উন্নতি হয়।

এরিকা পাম- গাছটি দেখতে খুব সুন্দর হয়। গাছটি বাড়িতে থাকলে কোনো নেগেটিভ শক্তি কার্যকর হয় না। সুখ-সমৃদ্ধি বাড়িয়ে তোলে।

এই গাছগুলির খুব সহজেই যত্ন করা যায়।তাই সংসারে সুখ-সমৃদ্ধি বজায় রাখতে গাছগুলি অবশ্যই লাগানো উচিত। অর্থাৎ এককথায় বলা যেতেই পারে গাছ আমাদের পরমপ্রিয় বন্ধু ও উন্নতির প্রতীক।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored