Indian Prime Time
True News only ....

টানা বৃষ্টির জেরে বিপর্যস্ত রাজ্যের বিস্তীর্ণ এলাকা

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কর্ণাটকঃ একটানা বৃষ্টিতে বিপর্যস্ত কর্নাটকের বিস্তীর্ণ এলাকা। আজও উপকূলঘেঁষা দক্ষিণ কন্নড় জেলায় সকালবেলা থেকে ভারী বৃষ্টি হওয়ায় পাহাড়ি এলাকায় ধস নেমে মৃত্যু হয়েছে সাজিপামুন্নুর গ্রামের বাসিন্দা জারিনা নামে ১ জনের। বয়স ৪৭ বছর।

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, এদিন আচমকা পাহাড়ের একাংশ ভেঙে পড়ে জারিনার বাড়িটি ভেঙে যায়। আর এই ধ্বংসস্তূপে চাপা পড়েই তার মৃত্যু হয়েছে। ওই সময় বাড়িতে জারিনার ২০ বছরের কন্যা ধ্বংসস্তূপে আটকে পড়েছিল। পুলিশ ও দমকল বিভাগ খবর পেয়ে তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করেছে।

- Sponsored -

- Sponsored -

উল্লেখ্য যে, গত দু’দিনের বৃষ্টিতে এই জেলায় মোট ৫৩ জন ক্ষতিগ্রস্ত হয়েছেন। আপাতত পুলিশ এবং দমকল আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে দুর্যোগ কবলিতদের উদ্ধার করে নিরাপদ দূরত্বে সরিয়ে আনেন। আর বিভিন্ন এলাকায় ত্রাণশিবিরও খোলা হয়েছে। পাশাপাশি এখানকার বিস্তীর্ণ এলাকা জলমগ্ন হয়ে পড়ায় যান চলাচলের সমস্যা দেখা দেয়। 

এছাড়া একটি নীচু সেতু জলের তলায় চলে যাওয়ায় পুট্টুর-পানাজে রোডে দীর্ঘক্ষণ যান চলাচল ব্যাহত হয়।  আবার বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক খুঁটি ভেঙে গিয়ে বিদ্যুৎ পরিষেবা বিপর্যস্ত হয়েছে। আর পাহাড়ের ধসেও বেশ কিছু এলাকায় ক্ষয়-ক্ষতি হয়েছে। এখনো অবধি ২৯টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এদিকে মৌসমভবন রাজ্যের উপকূলবর্তী এলাকায় প্রবল বৃষ্টির কারণে লাল সতর্কতা জারি করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored