Indian Prime Time
True News only ....

অবশেষে প্রাথমিক শিক্ষক নিয়োগের ঘোষণা মুখ্যমন্ত্রীর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ আজকে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মূলত বিজেপিকে নিশানা করে তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। দেশের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে বাংলাকে সবার প্রথমে প্রতিষ্ঠিত করেন। এমএসএমই, স্কিল ডেভেলপমেন্ট, গ্রামীণ সড়ক নির্মাণ, দারিদ্র দূরীকরণ, সংখ্যালঘু স্কলারশিপ, একশো দিনের কাজ ইত্যাদি নানা ক্ষেত্রেই বাংলাকে এক নম্বরে রাখার দাবী করেন।  

এরপরই প্রাথমিক শিক্ষক নিয়োগের মতো বড়ো ঘোষণা করলেন। সেখানে তিনি জানিয়ে দেন আগামীকাল ১৬৫০০ পদে প্রাথমিক শিক্ষক নিয়োগের নোটিশ জারি করা হবে। ১০ ই জানুয়ারী থেকে আবেদন করা যাবে আর ১৭ ই জানুয়ারী আবেদন জমা দেওয়ার শেষ দিন।

- Sponsored -

- Sponsored -

বাড়ির কাছে ট্রান্সফারের জন্য ১০ হাজার ১৬৩ টি আবেদন জমা পড়েছিল। ইতিমধ্যে ৬৪% অর্থাৎ ৬ হাজার ৪৬৬ জনকে আবেদন অনুযায়ী তাদের বাড়ির জেলাতে ট্রান্সফার করা হয়েছে। আর বাকিদেরও তাদের বাড়ির জেলায় ট্রান্সফার করিয়ে দেওয়ার আশ্বাস দেন মুখ্যমন্ত্রী।

এমনকি মুখ্যমন্ত্রী এও জানান যে, মাধ্যমিক স্তরের ৩ হাজার ৮৫২ জন শিক্ষকদের যার যার বাড়ির জেলায় ট্রান্সফার করা হয়েছে। এছাড়া এর পাশাপাশি প্রায় ৩৫ হাজার পুলিশকর্মীকেও বাড়ির কাছের জেলাতে ট্রান্সফার করা হয়েছে।

 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored