Indian Prime Time
True News only ....

২৪ ঘন্টার মধ্যে ফের রাজ্যে ডিজি পরিবর্তন হলো

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আজ নির্বাচন কমিশন নতুন করে রাজ্য পুলিশের ডিজি পদে সঞ্জয় মুখোপাধ্যায়কে বসালো। গতকাল নির্বাচন কমিশন রাজ্য পুলিশের ডিজির পদ থেকে রাজীব কুমারকে সরিয়ে দিয়েছিল। রাজ্যের কাছ থেকে তিনটি নাম চাওয়া হয়েছিল। তিন জনের মধ্যে নির্বাচন কমিশন বিবেক সহায়কে বসানোর অনুমতি দিয়েছিল। এবার বিবেক সহায়কে সরিয়ে সঞ্জয় মুখোপাধ্যায়কে রাজ্য পুলিশের ডিজি করা হয়েছে।

 
- Sponsored -

- Sponsored -

এদিন নির্বাচন কমিশন রাজ্যের মুখ্যসচিব বিপি গোপালিককে চিঠি দেয়। যেখানে সচীব রাকেশ কুমারের সই রয়েছে। চিঠিতে জানানো হয়, নির্বাচন কমিশন রাজ্য পুলিশের ডিজি পদে সঞ্জয় মুখোপাধ্যায়কে বসাচ্ছে। বিকেল ৫টার মধ্যে রাজ্যকে জানিয়ে দিতে হবে যে, সঞ্জয় মুখোপাধ্যায়কে ডিজির দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, শনিবার মুখ্য নির্বাচন কমিশনার লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার পাশাপাশি দেশ জুড়ে আদর্শ নির্বাচনী আচরণবিধি জারি করার কথা জানিয়েছিলেন। আর এর ৪৮ ঘণ্টার মধ্যেই আইপিএস আধিকারিক রাজীব কুমারকে অপসারণ করা হয়েছে। পাশাপাশি বিহার, গুজরাত, ঝাড়খণ্ড, উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশ ও হিমাচল প্রদেশের স্বরাষ্ট্রসচিবকেও অপসারণের নির্দেশ দেওয়া হয়েছে। আর মিজোরাম, হিমাচল প্রদেশের জেনারেল অ্যাডমিনিস্ট্রেটিভ বিভাগের সচীবকেও অপসারণ করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored