Indian Prime Time
True News only ....

যেখানেই থাকুন ৩ টের মধ্যে CBI এর কাছে হাজিরা দিতে হবে, পরেশ অধিকারীকে নির্দেশ হাইকোর্টের

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

বাপি রায়ঃ কলকাতাঃ আজ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একক বেঞ্চ শিক্ষা প্রতিমন্ত্রী পরেশচন্দ্র অধিকারীকে সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন। নির্দেশে বলা হয়েছে যে, যেখানেই থাকুন বিকেলবেলা ৩ টের মধ্যে সিবিআইয়ের কাছে হাজিরা দিতে হবে।

আদালতের নির্দেশ অমান্য করে এখনো অবধি পরেশচন্দ্র অধিকারী সিবিআই দপ্তরে হাজিরা দেননি। এই ঘটনা আদালতের দৃষ্টি আকর্ষণ করানোর পর এদিন সকালবেলাই অভিজিৎ গঙ্গোপাধ্যায় সিবিআইকে মামলার নোটিস পাঠাতে নির্দেশ দিয়েছেন।

গতকাল তিনি প্রধান বিচারপতির দ্বারস্থ হয়েছিলেন। আর এদিন বিচারপতি সুব্রত তালুকদার ও আনন্দকুমার মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চে মামলাটি উঠেছিল। বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চ মামলাটি গ্রহণ করল। আগামীকাল সকালবেলা এই মামলার শুনানি হতে পারে বলে মনে করা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

এসএসসির সদ্য পদত্যাগী চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার অভিযোগ তুলেছেন যে, “পরেশচন্দ্র অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারী বেআইনীভাবে চাকরী পেয়েছেন। এরপর আদালত মঙ্গলবার রাতেরবেলা ৮ টায় পরেশচন্দ্র অধিকারীকে সিবিআই দপ্তরে হাজির হওয়ার নির্দেশ জারি করে।

কিন্তু সেই সময় তিনি নিজের নির্বাচনী কেন্দ্র কোচবিহারের মেখলিগঞ্জে থাকায় উপস্থিত থাকতে না পারায় অঙ্কিতাকে নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দেন। গতকাল ভোররাতে বর্ধমান স্টেশনে নেমে বর্ধমান সার্কিট হাউসে পৌঁছালেও বিকেলবেলা থেকে আর কোনো পাত্তা পাওয়া যায়নি।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored