Indian Prime Time
True News only ....

কব্জি পর্যন্ত উধাও দুই হাত, রহস্যজনকভাবে উদ্ধার ১ ব্যক্তি

- sponsored -

- sponsored -

দ্বিজেন্দ্র প্রসাদ মুখোপাধ্যায়ঃ বীরভূমঃ ভোটের আগে দিন দিন উত্তপ্ত হচ্ছে বীরভূমের একাধিক এলাকা। আর এই উত্তপ্ত হওয়ার পাশাপাশি খবর আসছে প্রাণহানি থেকে আহত হওয়ার মতো ঘটনা। আর সেই ধারাবাহিকতা বজায় রেখে শুক্রবার সাতসকালে দুবরাজপুর ব্লকে রহস্যজনকভাবে উদ্ধার হলেন এক ব্যক্তি, যার দুই হাত উধাও।

- Sponsored -

- Sponsored -

দুই হাত খোয়া যাওয়া ওই ব্যক্তি দুবরাজপুর থানার অন্তর্গত লোবা গ্রাম পঞ্চায়েতের আমুড়ি গ্রামের মালপাড়া থেকে উদ্ধার হন। উদ্ধার হওয়া ব্যক্তির নাম শেখ ইয়াসিন। বয়স ৪৫ বছর। তাকে উদ্ধার করার পর চিকিৎসার জন্য সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। কিভাবে ওই ব্যক্তির দুই হাত উড়ে গেল সেই ঘটনার তদন্তে নেমেছে দুবরাজপুর থানার পুলিশ।

প্রাথমিকভাবে দুই হাত উড়ে যাওয়ার কারণ হিসাবে মনে করা হচ্ছে, বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণের কারণে ওই ব্যক্তির দুই হাত উড়ে গেছে। এমনকি ওই ব্যক্তির পরিবারের এক সদস্যের বয়ানেও বোমার প্রসঙ্গ উঠে এসেছে।

সূত্রের খবর, ৩-৪ জন ব্যক্তি একত্রিত হয়ে বোমা বাঁধার কাজ চালাচ্ছিলেন। আর সেই সময় বিস্ফোরণ ঘটলে শেখ ইয়াসিনের দুই হাত উড়ে যায়। যদিও এটাও জানা যাচ্ছে, যে জায়গায় ওই ব্যক্তি উদ্ধার হয়েছেন তাকে সেখানে ফেলে দিয়ে যাওয়া হয়। আর অন্য কোথাও বোমা বাঁধার কাজ চলছিল। কিন্তু কি উদ্দেশ্যে বোমা বাঁধার কাজ হচ্ছিল তা এখনো স্পষ্ট নয়। পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখছে।

শেখ ইয়াসিনের আত্মীয় ইব্রাহিম জানিয়েছেন, “হঠাৎ করে সকালবেলা খবর পেলাম দুই হাত উড়ে যাওয়া অবস্থায় ভগ্নিপতি মালপাড়ায় পড়ে রয়েছে। এরপর তাকে তাড়াতাড়ি সেখান থেকে উদ্ধার করে সিউড়ি হাসপাতালে নিয়ে আসি। ভগ্নিপতি চাষবাসের কাজে যুক্ত ও সাইকেলে করে কয়লা বিক্রি করেন। তবে কোনো রাজনৈতিক দলের সাথে যুক্ত নয়। এখন কি করে এই ঘটনা ঘটলো বুঝতে পারছি না। যদিও হাত দেখে মনে হচ্ছে বোমার আঘাতেই উড়েছে। ঘটনাটি হওয়ার আগে দুজন ওকে ডেকে নিয়ে গিয়েছিল”।

ভোটের আগে এমনিতেই সরগরম বীরভূম। প্রতিদিনই কোথাও না কোথাও অশান্তির ঘটনা চোখে পড়ছে। আর এমত অবস্থায় এইভাবে হাতের কব্জি পর্যন্ত দুই হাত তুলে যাওয়া ওই ব্যক্তি উদ্ধারের ঘটনায় আরো আতঙ্ক ছড়িয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored